নিপুণ রায়কে গ্রেফতার করেছে র‍্যাব

nipun

নিউজ ডেস্কঃ বাসে আগুন লাগিয়ে নাশকতার পরিকল্পনা ও ষড়যন্ত্রের অভিযোগে নিপুণ রায় চৌধুরীকে সহযোগীসহ রায়েরবাজার থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

রবিবার (২৮ মার্চ) সন্ধ্যায় র‌্যাব সদর দফতর থেকে এক খুদে বার্তায় নিপুণ রায় চৌধুরীকে গ্রেফতারের বিষয়টি স্বীকার করে র‌্যাব।

র‍্যাব জানায়, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ বিএনপির সভাপতি নিপুন রায় চৌধুরী হেফাজতের আজকের হরতালে তার দলীয় ক্যাডারদের গাড়ি পোড়ানোর নির্দেশনা দেন।

নিপুন রায় চৌধুরীকে আজ বিকাল ৪টায় র‍্যাব গ্রেফতার করে। নিপুন রায়ের নির্দেশনা পালনকারী কেরানীগঞ্জের স্থানীয় বিএনপি নেতা আরমানকে ইতোমধ্যে র‍্যাব গ্রেফতার করেছে।

নিপুণ রায় চৌধুরী কেরানীগঞ্জের স্থানীয় বিএনপি নেতা আরমান, খোরশেদ ও শাহিনকে মুঠোফোনে হরতালে বাসে বা যেকোন যানবাহনে আগুন লাগিয়ে তা ভিডিও করে তাকে পাঠাতে বলেন বলে জানায় পুলিশ।

নিপুন রায়ের নির্দেশনার ফলে শাহিন ১টি বাসে আগুন লাগানো হয়েছে বলে জানান, কিন্তু পুলিশ চলে আসার কারণে ভিডিও করতে ব্যর্থ হন।

র‍্যাব আরও জানায়, স্থানীয় বিএনপি নেতা ও নিপুন রায়ের অনুসারী আরমান ও খোরশেদ গাড়িতে আগুন ধরান এবং ছবি নিপুনের হোয়াটসঅ্যাপে প্রেরণ করেন।

আরমানের দেয়া তথ্য মতে জানা যায়, বিএনপি নেতা নিপুন রায় গাড়ি পোড়ানোর এ ছবি দলীয় শীর্ষ নেতৃত্বের কাছে পাঠাবেন।

  •  
  •  
  •  
  •