মামুনুল হককে অবরুদ্ধ করার ঘটনায় যুবলীগ-ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

mamun

নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে শনিবার (৩ এপ্রিল) এক নারীসহ হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধ করার ঘটনায় যুবলীগ-ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

হেফাজত নেতা মুফতি ফয়সাল মাহমুদ হাবিবী বাদী হয়ে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনিকে প্রধান ও অজ্ঞাতনামা কতিপয় লোকজনকে আসামি করে এ অভিযোগটি দায়ের করেন।

এ ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে সোনারগাঁ ও এর আশপাশের এলাকা। এ নিয়ে রোববার দিনভর বিভিন্ন এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। হেফাজতে ইসলামের নেতাকর্মীরা এ সময় কয়েকটি এলাকায় অবস্থান নেয় ও বিক্ষোভ মিছিল বের করেন। দুপুরে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা সোনারগাঁ থানায় অবস্থান নেন।

এদিকে স্থানীয় মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়, যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘরে ও ব্যবসা প্রতিষ্ঠানে শনিবার রাতে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের হামলা-ভাংচুরের প্রতিবাদে রোববার বিকালে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী।

বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, হেফাজত নেতা মুফতি ফয়সাল মাহমুদ হাবিবী বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

  •  
  •  
  •  
  •