শাবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু

শাবিপ্রবি সংবাদদাতা:
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু হয়েছে। ঢাবি, বাকৃবি, জাবি, রাবি, চবিসহ মোট এগারটি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে এবারের আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতার আয়োজক শাবিপ্রবি।

রবিবার সকাল সাড়ে ৮টায় বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন শাবি উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূইয়া। এ সময় তিনি বলেন, ‘সুস্থ দেহে সুন্দর মন মেধা বিকাশের সহায়ক। শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার প্রযোজনীয়তা রয়েছে।’

এ সময় তিনি সবাইকে স্বাগত জানিয়ে সুন্দরভাবে প্রতিযোগিতা শেষ করতে সহযোগিতা কামনা করেন।

বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক ড. কামারুজ্জামান চৌধুরী, শারিরীক শিক্ষা পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়াসহ খেলোয়াড়, কোচ, ম্যানেজার ও কর্মকর্তারা।

উদ্ধোধনী অনুষ্ঠানের পর অনুষ্ঠিত প্রথম ম্যাচে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বরিশাল বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে।

উল্লেখ্য, ১৯৯৪ সালে প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা শাবিতে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং রানার্সআপ হয় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল দল।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: