বাকৃবি বাঁধনের সভাপতি সুদীপ্ত তালুদার, সম্পাদক ওমর খৈয়াম সনি

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’ এই মূলমন্ত্রকে সামনে রেখে শনিবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন বাঁধনের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের কমিউনিটি সেন্টারে বাঁধন বাকৃবি জোনাল পরিষদের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নতুন কার্যকরী কমিটির ঘোষণা করা হয়। অনুষ্ঠানে ১৩ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।

বাঁধন বাকৃবি জোনাল পরিষদের নতুন কার্যকরি কমিটির-২০১৭ সভাপতি সুদীপ্ত তালুকদার, সাধারণ সম্পাদক মো. ওমর খৈয়ম সনি।

এছাড়া নতুন কার্যকরি কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন, সহ-সভাপতি প্রসেনজিৎ চন্দ্র রায়, মারিয়া বেগম মৌসুমি, সহ-সাধারণ সম্পাদক রিজভী ইবনে মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সোহানুগ মেহেদী, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আশিকুর রহমান, কোষাধ্যক্ষ অঞ্জলী বর্মন, দপ্তর সম্পাদক চন্দন মিত্র, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. অলিউজ্জামান, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক শামীমা আশরাফী সিলভী, কেন্দ্রীয় প্রতিনিধি মো. মেহেদী হাসান সিয়াম, শায়লা আফরোজ সেতু এবং নির্বাহী সদস্য হলেন হল ইউনিট সমূহের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র-বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী, ডীন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. সুভাষ চন্দ্র চক্রবর্তী, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিসার্চ সিস্টেমের (বাউরেস) পরিচালক অধ্যাপক ড. মো. মঞ্জুরুল আলম। বাঁধন বাকৃবি জোনাল পরিষদের বিদায়ী সভাপতি সজীব রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক দশরত বর্মন।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: