বাকৃবির ভর্তি পরীক্ষার ফলাফলে সংশোধনী

বাকৃবি প্রতিনিধি:
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফলে সংশোধন আনা হয়েছে।

বুধবার ভর্তি কমিটির আহ্বায়ক প্রফেসর ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সংশোধিত ফলাফল প্রকাশ করেছে ভর্তি পরীক্ষা কমিটি।

সংশোধনীতে বলা হয়, কিছু সংখ্যক আবেদনকারী মুক্তিযোদ্ধা ও উপজাতী কোটাভূক্ত না হওয়া সত্ত্বেও কোটা হিসেবে আবেদন করেছিল, যা অনলাইনে প্রদত্ত কাগজপত্র যাচাই-বাছাই এর সময় কোটাভূক্ত নয় হিসাবে প্রমানিত হওয়ায় পূর্বে প্রকাশিত ফলাফলের সাধারণ অপেক্ষমান তালিকা এবং মুক্তিযোদ্ধা ও উপজাতীয় কোটার মেধা ও অপেক্ষমান তালিকা সংশোধন করা হয়েছে।

সংশোধিত ফলাফল ডাউনলোড করুন

ভর্তি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য:
(ক) মেধা তালিকাভূক্ত (সাধারণ, মুক্তিযোদ্ধা কোটা এবং উপজাতীয় কোটা) প্রার্থীদেরকে আগামী ১৭ ডিসেম্বর ২০১৫ তারিখ বৃহস্পতিবার সকাল ১০:০০ টা থেকে বিকাল ৫:০০ টার মধ্যে সশরিরে উপস্থিত হয়ে ভর্তির কাজ সম্পন্ন করতে হবে।

(খ) মেধা তালিকা থেকে ভর্তির পর অপশন অনুযায়ী অটোমাইগ্রেশন সম্পন্ন করে অনুষদওয়ারী শূন্য আসনের (যদি থাকে) তালিকা আগামী ২০ ডিসেম্বর ২০১৫ তারিখ রবিবার বিকাল ০৫:০০ টার মধ্যে বাকৃবির ওয়েবসাইট এ প্রকাশ করা হবে।

(গ) অপেক্ষমান তালিকাভূক্ত (সাধারণ, মুক্তিযোদ্ধা কোটা এবং উপজাতীয় কোটা) প্রার্থীদেরকে আগামী ২২ ডিসেম্বর ২০১৫ তারিখ মঙ্গলবার সকাল ১০:০০ টা থেকে বিকাল ৪:০০ টার মধ্যে শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে সশরিরে উপস্থিত হয়ে রিপোর্ট করতে হবে। ঐদিন রাত ১০:০০ টার মধ্যে রিপোর্টকৃতদের মধ্য থেকে মেধাভিত্তিতে ফলাফল প্রকাশ করা হবে।

আগামী ২৩ ডিসেম্বর ২০১৫ তারিখ বুধবার সকাল ১০:০০ টা থেকে বিকাল ৫:০০ টার মধ্যে স্বশরীরে উপস্থিত হয়ে ভর্তির কাজ সম্পন্ন করতে হবে।

এছাড়া ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে পাওয়া যাবে।

  •  
  •  
  •  
  •  
ad0.3