প্রথমবার পরমব্রতের বিপরীতে তিশা

বিনোদন প্রতিবেদক:
যৌথ প্রযোজনার ছবিতে কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন নুসরাত ইমরোজ তিশা। ত্রিমুখী ভালোবাসার গল্প নিয়ে নির্মিতব্য ‘হলুদবনি’তে আরো অভিনয় করবেন পাওলি দাম। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের একই নামের উপন্যাস অবলম্বনে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন ঢাকার নাট্য নির্মাতা তাহের শিপন ও কলকাতার মুকুল রায় চৌধুরী।

‘হলুদবনি’র চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। প্রযোজনা করবে বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্ম ও কলকাতার টেলিসিনে এন্টারটেইনমেন্ট।

মার্চের মাঝামাঝি ‘হলুদবনি’র দৃশ্যধারণ শুরু হবে বলে জানান নির্বাহী প্রযোজক প্রিয়ান তমালিকা সরকার। তিনি আরো জানান, এরই মধ্যে ছবির প্রধান তিন চরিত্রে অভিনয়ের জন্য তিশা, পাওলি ও পরমব্রতর সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে। ৭০ শতাংশ চিত্রায়ন হবে কলকাতায়, বাকিটুকু হবে বাংলাদেশে।

‘হলুদবনি’তে তিশা অভিনয় করবেন অণু নামে এক তরুণীর চরিত্রে। পরমব্রত অভিনয় করবেন পলাশ চরিত্রে এবং পাওলিকে দেখা যাবে কন্তুরি চরিত্রে। পাশাপাশি সোমা রায়, সৌমিত্র মিত্রসহ দুই দেশের বেশ কয়েকজন অভিনয়শিল্পী থাকছেন বলে জানিয়েছেন পরিচালক তাহের শিপন।

এ প্রসঙ্গে তিশা বলেন, “চলচ্চিত্রে অভিনয়ের জন্য আমি সবসময়ই ভিন্ন ধাঁচের গল্প ও চরিত্রকে প্রাধান্য দিয়েছি। ‘হলুদবনি’ তেমনই ভিন্ন ধরনের গল্প। এর কাহিনী পড়ে মনে হয়েছে, এই গল্পটি নিয়ে ছবি নির্মিত হলে দর্শকের মনে দাগ কাটবে। যে কারণে সম্মতি দিয়েছি।”

অন্যদিকে পাওলি বলেন, “যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি নিয়ে অনেক আশাবাদী আমি। ‘হলুদবনি’ উপন্যাসটিও দারুণ।”

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: