জাবিতে কনজিউমার ইয়ূথের যাত্রা শুরু

জাবি প্রতিনিধি:
‘সুন্দর জীবনের জন্য সচেতন হউন’ এ শ্লোগানকে ধারণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত যাত্রা শুরু করেছে খাদ্যে ভেজাল বিরোধী সংগঠন ‘কনজিউমার ইয়ূথ’।

শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি’র কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে ১২ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করেন পাবলিক হেলথ্ এন্ড ইনফরমেটিক্স বিভাগের সভাপতি প্রফেসর মো: আবদুর রহমান।

এতে প্রাণরসায়ন ও অণুুপ্রাণ বিজ্ঞান বিভাগের ৪০তম ব্যাচের শিক্ষার্থী শরিফুল ইসলামকে সভাপতি ও লোক প্রশাসন বিভাগের ৪১তম ব্যাচের শিক্ষার্থী আবু রায়হানকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সানাউল্লাহ মাহী (সহ-সভাপতি), হাসান দবির উদ্দিন (যুগ্ম-সম্পাদক), জয়ন্ত ফকির (সাংগঠনিক সম্পাদক), জাকারিয়া তুহিন (অর্থ সম্পাদক), রায়হান আহমেদ (পরিকল্পনা ও গবেষণা সম্পাদক), মাহমুদুল হাসান (প্রশিক্ষণ ও উন্নয়ন), ফাতিমা-তুজ-জোহরা (আইনি বিষয়ক সম্পাদক) এবং কার্যনির্বাহী সদস্য- ওয়ালিউল্লা মিঠু, নাজমুল ইসলাম প্রত্যয় ও নন্দিতা সরকার।

এসময় বিশিষ্ট পদার্থ বিজ্ঞানী প্রফেসর এ এ মামুন ও প্রফেসর মাহমুদুলহক সহ ‘কনজিউমার কেয়ার সোসাইটি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে নতুন কমিটির হাতে মাছে ফরমালিন পরীক্ষা করার ‘ফরমালিন কিট টেস্ট’ তুলে দেন কনজিউমার কেয়ার সোসাইটি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: