পবিপ্রবি ছাত্রলীগ সভাপতি সাদী, সম্পাদক রাকিব

pstuBCL

পবিপ্রবি প্রতনিধি:
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের ২০ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। মোশায়েদুল ইসলাম সাদীকে সভাপতি ও মো.রাকিবুল ইসলাম রাকিবকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি মো. কাকন মিয়া, মো. মাসুদ কাজী, তাপস কর্মকার, মো. রেশাদ হোসাইন, আমজাদ হোসেন সজল, বায়েজিদ শুভ, ইমরান হাওলাদার, নাহিদুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রশিদ প্রিন্স, মো. নাজমুল হাসান রাজু, মো. নাঈম হোসেন, এ.বি.এম ইমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সাকিব খান, মনিরুজ্জামান পাপ্পু, শুভ জ্যোতি চক্রবর্তী, সুপ্রিয় নাথ প্রিন্স, মো. রহমত উল্লাহ রিফাত ও মো. রাশেদ ইমাম। এছাড়াও পবিপ্রবি শাখা ছাত্রলীগ নেতা শুভ সাহা ও এস.এম শাহরিয়ার মিল্টনকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক করা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি মোসায়েদুল সাদী ও সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিব বলেন, পবিপ্রবি ছাত্রলীগকে ঐক্যবদ্ধ করে সামনের দিকে এগিয়ে যাওয়াই হবে প্রথম কাজ। এই ইউনিটকে দেশের সেরা ইউনিট হিসেবে গড়ে তুলতে কাজ করবে নতুন কমিটি।

Comments

comments