তানোরে ইউস্যাটের উদ্যোগে বৃক্ষরোপণ ও প্রতিভা অন্বেষণ

তানোর (রাজশাহী) প্রতিনিধি :

শিক্ষার আলোয়, দৃঢ় করি বন্ধন’ এ স্লোগানে রাজশাহীর তানোর উপজেলায় ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এ্যাসোসিয়েশন অব তানোর (ইউস্যাট) এর উদ্যোগে বৃক্ষরোপণ অভিযান ও প্রতিভা অন্বেষণ-২০১৭ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলার তালন্দ ললিত মোহন কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে কলেজটির হলরুমে উচ্চ শিক্ষা গ্রহনে আগ্রহ সৃষ্টি এবং সঠিক নির্দেশনা দানের লক্ষ্যে শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন কলেজ অধ্যক্ষ বাবু বিষ্ণুপদ সরকার।

ইউনিভার্সিটি স্টুডেন্ট এ্যাসোসিয়েশন অব তানোরের সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্র রুবেল হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনতা ব্যাংক নাটোর শাখার সিনিয়র অফিসার সোহেল সারোয়ার জাহান ও কলেজ প্রভাষক ফুলবাস প্রমাণিক প্রমুখ।

এ প্রতিযোগীতায় কলেজটির প্রায় দুই শতাধিক ছাত্র-ছাত্রী অংশ গ্রহন করেন। এরমধ্যে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী ২০ জন শিক্ষার্থীকে পুরুস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন ইউস্যাট তানোর শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ও সহকারী কোষাধাক্ষ্য রায়হান কবিরাজ।

শেষে আগত অতিথি ও শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে কলেজ ক্যাম্পাসে বিভিন্ন ধরনের ফলজ, বনজ ও ঔষুধি গাছের চারা রোপণ করা হয়।

Comments

comments