যৌতুকের জন্য মিলাকে মারধর মামলায় স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
কণ্ঠশিল্পী মিলাকে মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারিকে গ্রেপ্তার করেছে রাজধানীর উত্তরা পশ্চিম থানা পুলিশ।

বৃহস্পতিবার মিলা বাদী হয়ে নারী নির্যাতন দমন আইনে উত্তরা পশ্চিম থানায় মামলা (নম্বর ৪(১০)২০১৭) দায়ের করেন। এরপর শুক্রবার রাতে পারভেজকে গ্রেপ্তার করা হয়।

উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান জানান, মামলার একমাত্র আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। আদালত রিমান্ড নামঞ্জুর করে জেল হাজাতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আলী হোসেন খান আরো জানান, স্বামীর মারধরে মিলার হাত ভেঙে গেছে। মিলা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাসায় আছেন।

আলী হোসেন খান আরো জানান, স্বামীর মারধরে মিলার হাত ভেঙে গেছে। মিলা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাসায় আছেন।

মিলার দায়ের করা মামলার অভিযোগে বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার তাকে মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। মিলার বাবা চিকিৎসার জন্য তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে তার চিকিৎসা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার এসআই আমিনুল ইসলাম জানান, মিলা মামলায় অভিযোগ করেছেন, এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরো দশ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করেছেন। মামলায় মিলার বাবা সাক্ষী হয়েছেন।

জানা গেছে, একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্ক ছিল। চলতি বছরের ১২ মে তাদের বিয়ে হয়।

Comments

comments