সিসিইউতে মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী ছায়েদুল হক

নিজস্ব প্রতিবেদক:
মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী ছায়েদুল হক প্রায় দেড় মাস ভোগার পর গত সোমবার বিকেলে তার শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে সিসিইউতে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ইতোমধ্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, সেতু মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. ওবাদুল কাদের, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম, এ করিম, মো. ফরহাদ হোসেন সংগ্রামসহ আরও অনেকেই হাসপাতালে গিয়ে অসুস্থ মন্ত্রীকে দেখে তার চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন।

জানা গেছে, ঢাকায় অবস্থানরত দলের একজন সিনিয়র নেতা গতকাল রাতে মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রীর অসুস্থতার কথা প্রধানমন্ত্রীকে অবহিত করেছেন। সোমবার বিকেল পাঁচটার সময় নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এ,টি,এম মনিরুজ্জামান সরকার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু মন্ত্রীকে দেখতে হাসপাতালে যান ও চিকিৎসকের কাছ থেকে তার চিকিৎসার খোঁজ খবর নেন।

এ সময় তাদের সঙ্গে ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা খাইরুজ্জামান ফারুক, আওয়ামী লীগ নেতা রাশেদ চৌধুরী, বুড়িশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী মো. ছফিল উদ্দিন, সাবেক মেম্বার মো. কবির মিয়া, জয়বাঁশী মেম্বার, নায়ারণ ভট্টাচার্য্য, যুবলীগ নেতা জানে আলম ভূইয়া (সায়েম), মো. কাউছার মিয়া, মো. সাহেদ আলী, ছাত্রলীগ নেতা মারজান ইসলাম ভূইয়া ও মো. শাহিন মিয়া প্রমুখ। সম্প্রতি মাননীয় মন্ত্রী মহোদয়ের রোগ মুক্তি কামনায় নাসিরনগর ডিগ্রী মহাবিদ্যালয়সহ বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল ও মন্দিরে প্রার্থনা করা হয়েছে।
প্রিয় সংবাদ/কামরুল

Comments

comments