পার পাচ্ছেন না স্টোকস!

স্পোর্টস ডেস্কঃ

কোনোভাবেই ছাড়া পাচ্ছেন না ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস। সমারসেট পুলিশ তার বিরুদ্ধে পুনঃতদন্ত করার আপিল করেছে। এই তদন্তে কোনো কিছুই বাদ যাবে না বলেও নিশ্চয়তা দিয়েছে পুলিশ।

গেল ২৫ সেপ্টেম্বর ব্রিস্টলের একটি নাইটক্লাবে মদ্যপ অবস্থায় এক সেনা সদস্যকে বেধড়ক মারধোর করেন স্টোকস। সে অপরাধে গ্রেফতার করা হয় তাকে তবে পরেরদিন কোনো প্রকার তদন্ত ছাড়াই তাকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু শহর ছেড়ে কোথাও যেতে যাওয়ার অনুমতি পাননি। ফলে ২৩ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া অ্যাশেজ দলেও রাখা হয়নি তাকে।

ঘটনার একদিন পর ক্লাবের বাইরের একটি ভিডিও ফুটেজ প্রকাশ করেছিল ইংল্যান্ড ভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম দ্যা সান। সে ফুটেজে তাকে মারধোর করতে দেখা গেছে। এই ফুটেজের উপরে ভিত্তি করেই পুলিশ পুনঃতদন্ত করার আবেদন করেছে। পুলিশের পক্ষ থেকে সোমবার এক লিখিত বিবৃতিতে পুলিশ বলেছে, ‘আমরা আমাদের তদন্তের জন্য পুনঃ আবেদন করেছি। আমরা সেখানে উপস্থিত দুজন মানুষকে খুঁজে বের করার চেস্টা করছি যারা ২৫ সেপ্টেম্বর সোমবার ব্রিস্টলের ঘটনার সময় উপস্থিত ছিল।’

বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘সেখানে সেদিন রাত আনুমানিক ২.১৯ মিনিটে পাঁচ ফুট নয় ইঞ্চি লম্বা ও আনুমানিক ২০ বছরের একজন ছিল। তার ছোটছোট বাদামী চুল ও পরনে টিশার্ট ও জিন্স ছিল। আমরা তাকে খুঁজছি। অপর জনও কিছুটে একই রকম দেখতে তবে তার পরনে কালো জিন্স ছিল ও ক্লিন সেইভ করা ছিল।’

পুলিশি ঝামেলায় জড়িয়ে যাওয়ায় ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, অনির্দিষ্ট সময়ের জন্য স্টোকসকে দলের বাইরে রাখা হয়েছে। তবে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে, আজীবনের জন্যও নিষিদ্ধ হতে পারেন তিনি।

Comments

comments