সেই রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন নেইমার!

স্পোর্টস ডেস্কঃ

ভাবুন তো লেফট উইং থেকে উড়ে গেল নেইমারের পাস। সেই পাস থেকে বুলেট গতির শটে লক্ষ্যভেদ করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ভাবতে কিছুটা কষ্ট হলেও রিয়াল মাদ্রিদ সমর্থকরা এমন দৃশ্য দেখতেই চাইবেন। সময়ের সেরা তারকাদের একজন নেইমার। তাকে দলে পেতে কাড়িকাড়ি অর্থ খরচ করতে রাজি ক্লাবগুলো। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো খরচ করে নেইমারকে দলে টেনেছে। কিন্তু দুই মৌসুম পর নেইমারকে রিয়াল মাদ্রিদের সাদা জার্সিতেও দেখা যেতে পারে!
পিএসজিতে যোগ দেওয়ার আগে ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড অবশ্য জানিয়েছিলেন, তার স্বপ্নের ক্লাবের নাম রিয়াল মাদ্রিদ। এবার হয়তো নেইমারের সেই স্বপ্নটা পূরণ হতে যাচ্ছে। রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে তুলতে যাচ্ছেন ২৫ বছর বয়সী এই তারকা ফুটবলার! এমনটা জানিয়েছেন নেইমারের সাবেক বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেজ। বার্সার এই তারকার বরাত দিয়ে নেইমারের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার খবরটি জানিয়েছে স্প্যানিশ ম্যাগাজিন ডন ব্যালন। তারা জানিয়েছে, শিগগিরই রিয়াল মাদ্রিদে যোগ দিতে যাচ্ছেন নেইমার।
ডন ব্যালনের ওই প্রতিবেদনে বলা হয়েছে, নেইমারের সতীর্থ কিলিয়ান এমবাপ্পেকেও দলে ভেড়ানোর চেষ্টা করবে রিয়াল মাদ্রিদ। তবে তরুণ এই ফুটবলারকে দলে ভেড়ানোর জন্য ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির সঙ্গে লড়াই করতে হবে স্প্যানিশ জায়ান্টদের। গ্রীস্ম মৌসুমে নেইমারের পরই দ্বিতীয় সর্বোচ্চ ১৮০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে মোনাকো থেকে এমবাপ্পেকে ধারে দলে নিয়ে আসে পিএসজি।
পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই দুর্দান্ত ফর্মে রয়েছেন নেইমার। চলতি মৌসুমে ফরাসি চ্যাম্পিয়নদের হয়ে গোল করেছেন ১০টি। পাশাপাশি সহায়তা করেছেন আটটি গোল করাতে।তবে সুয়ারেজের দেওয়া তথ্য সত্যি হলে সেটা বার্সেলোনার জন্য বড় ধাক্কা হয়ে দেখা দেবে। কেননা তখন বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে মাঠ মাতাতে দেখা যাবে নেইমারকে।

Comments

comments