যৌনকর্ম করার সময় ভুল করে লাইভে ইনস্টাগ্রাম তারকা

যৌন কর্ম করার সময় তা যদি ভুল করে ইনস্টাগ্রামে সরাসরি সম্প্রচার হয়ে যায় তাহলে কী কেলেঙ্কারিটাই না হবে! আর ঠিক সেটাই হলো সামাজিক যোগাযোগ মাধ্যমের তারকা ক্রিস্টিন হ্যানসারের বেলায়। যৌনকর্ম করার সময় অসতর্কতাবশত নিজের ইনস্টাগ্রাম লাইভে চাপ দিয়ে বসেন তিনি।
ক্রিস্টিনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৩৯ লাখ অনুসারী আছেন। আর ভুল করে সম্প্রচার হওয়া এই ভিডিও দেখে ফেলেছেন ১৮ হাজার ভক্ত। তবে ভাগ্য ভালো ক্যামেরাটি কিছুটা দূরে ছিল। তবে তিন মিনিট ধরে শব্দ সমেত নিজের যৌন কর্ম চলার সব আলামত ভুল করে ইনস্টাগ্রামে সম্প্রচার করেছেন তিনি। পরবর্তীতে ব্যাপারটি দৃষ্টিগোচরে আসলে সেটি তৎক্ষণাত বন্ধ করে দেন ক্রিস্টিন। সাধারণত এরকম কোন ঘটনা ঘটলে তারকারা কিছু সময়ের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার বন্ধ করে দেন।
কিন্তু ক্রিস্টিন উল্টোটা করলেন। তিনি সকল অনুসারীদের এই ভুলের ব্যাপারে জানিয়েছেন। তিনি বলেন, ‘যারা আমাকে লাইভে দেখেছেন, তাদের কাছে আমি ক্ষমা চাচ্ছি। আমি ইচ্ছা করে এটা করিনি। ব্যাপারটির জন্য আমি খুবই লজ্জিত। সবাই আনন্দে থাকুন। পরবর্তীতে তিনি আরও জানান, ‘দূর্ঘটনা ঘটে। কিন্তু এসব কথা মাথায় রাখলে চলবে না। এগিয়ে যেতে হবে। আর আমিও সেটাই করবো।’

  •  
  •  
  •  
  •  
ad0.3