ভারত নয়, ইতালিতে বিয়ের পিঁড়িতে বসবেন কোহলি-আনুশকা!

নিউজ ডেস্কঃ

চলতি বছরের ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তবে ভারত নয়, ইতালির মিলান শহরে অনুষ্ঠিত হবে আলোচিত এই জুটির বিয়ের অনুষ্ঠান। আর রোমে হবে কোহলি-আনুশকার হানিমুন! বিয়ের অনুষ্ঠানের সকল ঝক্কি সামলাতে পেশাদার আন্তর্জাতিক ওয়েডিং প্ল্যানারদের সঙ্গেও আলোচনা এগিয়ে গেছে। এমনই সংবাদ প্রকাশ করেছে, ভারতের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিক্যাল।
ব্যক্তিগত কারণ দেখিয়ে আগামী ডিসেম্বরে আসন্ন শ্রীলঙ্কা সফর থেকে নিজেকে সরিয়ে নিতে ছুটি চেয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। এরপরই গুঞ্জন ওঠে, দীর্ঘদিনের প্রেমিকা বলিউড কন্যা আনুশকা শর্মাকে বিয়ে করতেই নাকি এই ছুটি নিয়েছেন কোহলি। সেই গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই এবার জানা গেল তাদের বিয়ের অনুষ্ঠানের স্থান। যেন সেই গুঞ্জনে নতুন করে হাওয়া দিল ডেকান ক্রনিক্যালের এই প্রতিবেদন।

বিশ্বের অন্যতম ফ্যাশন বান্ধব দেশ হিসেবে সুপরিচিত ইতালি। তারই শহর মিলান। মূলত এই শহরকে ঘিরেই ইতালির ফ্যাশন জগতের মূল স্রোত গতিশীল বহমান। বৈশ্বিক ফ্যাশনে এতটাই আধিপত্য যে মিলানকে বিশ্ব ফ্যাশনের রাজধানীও বলা হয়। সেখানেই বিয়ের পিঁড়িতে বসবেন কোহলি-আনুশকা। কাছের বন্ধু-বান্ধব এবং আত্মীয়রাই উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে।
এই বিশেষ দিনে কোহলির ঘনিষ্ঠ বন্ধুদের জন্য থাকছে চাটার্ড প্লেনের সুবিধাও। যদিও ভারতীয় সংবাদমাধ্যমটি জানিয়েছে, বিয়ের অনুষ্ঠান যদি লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজের মাঝামাঝি হয় সেক্ষেত্রে মহেন্দ্র সিং ধোনিসহ কোহলির জাতীয় দলের অনেক সতীর্থই এই বিয়েতে উপস্থিত থাকবেন না।
এর আগে, একটি শ্যাম্পুর বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে কোহলির সঙ্গে আনুশকার সখ্যতা গড়ে উঠেছিল। এরপর প্রায় সময়ই তাদের একসঙ্গে দেখা যাওয়ার পর এই জুটির প্রেমের খবর চাউর হয় গণমাধ্যমে। এরপর ধীরে ধীরে কেটে গেছে চারটি বছর। সম্প্রতি একটি পোশাক কোম্পানির টিভি বিজ্ঞাপনে ফের একসঙ্গে দেখা গেছে দুজনকে। সেই বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েই বর-কনের মতো বিয়ের শপথবাক্য পড়েন আনুশকা-কোহলি। তবে এবার অভিনয় নয়, খবরটি সত্যি হলে ছাঁদনাতলায় বসেই বিয়ের শপথ পড়তে চলেছেন দুজন!

Comments

comments