পিকের রেকর্ড ভেঙে দিল গোলমাল এগেইন!

নিউজ ডেস্কঃ

তিন খান তাদের জাত চেনাতে পারছে না। চলতি বছরে আমির খানের ‌‘দঙ্গল’ ছাড়া আর কোনো ছবিই সাফল্য পায়নি তাদের। তবে চলতি বছর মাতিয়ে দিল অজয় দেবগনের ‘গোলমাল এগেইন’। বলিউড ছবির মধ্যে এখনও পর্যন্ত সব থেকে বেশি ব্যবসা করেছে ছবিটি।

ব্যবসায়িক হিসেব নিকেষে অজয়ের এই ছবি ভেঙে ফেলেছে আমর খানের ‘পিকে’র রেকর্ড! আমির খানের ছবি মানেই বক্স অফিস কালেকশনে সব রেকর্ড ভেঙে নতুন রেকর্ড তৈরি এবং পরবর্তীকালে সেই রেকর্ড ছুঁতে গিয়ে হিমসিম খাওয়া। সেই অসাধ্য সাধন করল আর এক বলিউড সুপারস্টার অজয় দেবগনের ‘গোলমাল এগেইন’।

বক্স অফিসে ২০০ কোটির মাইলস্টোনে পৌঁছতে আর বেশি দেরি নেই ‘গোলমাল এগেইন’র। ট্রেড অ্যানালিস্ট এবং ফিল্ম সমালোচক তরণ আদর্শ টুইট করে ছবির বক্স অফিস কালেকশনের অঙ্ক জানিয়েছেন। সেই হিসাব অনুযায়ী, ইতিমধ্যেই ১৯৯.৭৪ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সিনেমাটি।

এখানেই শেষ নয়, গুজরাট-সৌরাষ্ট্র অঞ্চলে ৩৫ কোটি টাকার ব্যবসা করেছে ‘গোলমাল এগেইন’। অজয় দেবগনের ছবি এখানেই আমির খানের ‘পিকে’-র রেকর্ড ভেঙে ফেলল। কারণ, গুজরাট-সৌরাষ্ট্র অঞ্চলে এর আগে আমির খানের ‘পিকে’ ৩৩ কোটি টাকার ব্যবসা করেছিল। ফলে বলাই যায়, পরিচালক রাজকুমার হিরানির সেই ছবির রেকর্ডও ভাঙল ‘গোলমাল এগেইন’।

রোহিত শেঠির ‘গোলমাল’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি ‘গোলমাল এগেইন’। ছবিতে অজয় দেবগন, আর্শাদ ওয়ার্শি, কুনাল খেমু, তুষার কাপুর, শ্রেয়স তলপাড়ে ছাড়াও নতুন সংযোজন হিসেবে রয়েছেন টাবু এবং পরিণীতি চোপড়া। চলতি বছরে মুক্তি পাওয়া বলিউড ছবির মধ্যে এখনও পর্যন্ত সবথেকে বেশি ব্যবসা করেছে ‘গোলমাল এগেইন’।

Comments

comments