বাকৃবিতে ক্যারিয়ার গ্রুমিং সেশন অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধিঃ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিসার্চ সিস্টেস (বাউরেস) ও ব্র্যাক’র যৌথ উদ্যোগে ক্যারিয়ার গ্রুমিং সেশন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল ৩ টায় সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সার্বিক সহযোগিতা প্রদান করেন ব্র্যাক এর এইচ, আরডি বিভাগ।

বাউরেস’র পরিচালক প্রফেসর ড. এম. এ. এম. ইয়াহিয়া খন্দকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবির উপাচার্য প্রফেসর ড. মো. আলী আকবর।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর বলেন, সরকারি ও বেসরকারি পর্যায়ে কৃষি ক্ষেত্রে দক্ষতার সাথে কাজ করার জন্য আমরা কৃষি গ্রাজুয়েট তৈরি করে যাচ্ছি, এসব গ্রাজুয়েট স্ব-স্ব ক্ষেত্রে অবদান রেখে চলছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. সাখায়াত হোসেন। তিনি বলেন, ব্রাকের সহযোগিতায় এধরনের অনুষ্ঠান সত্যিই প্রশংসনীয় এবং চাকরিক্ষেত্রে সঠিক প্রার্থীর সন্ধানে একটি কার্যকারী পদক্ষেপ।

সভাপতির বক্তব্যে বাউরেস পরিচালক প্রফেসর ড. এম. এ. এম. ইয়াহিয়া খন্দকার বলেন, সম্প্রতি দায়িত্ব নিয়ে এধরণের একটি অনুষ্ঠান করতে পেরে আমি সত্যিই আনন্দিত। আশা করি অনুষ্ঠানটি আমাদের শিক্ষার্থীদের চাকরি পেতে সহায়তা করবে।

 

 

 

 

 

 

 

 

 

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্রাকের জেনারেল ম্যানেজার মোঃ শফিকুল ইসলাম।  এসময় ব্রাকের ডেপুটি জেনারেল ম্যানেজার কৃষিবিদ আব্দুর রউফ সহ এইচআর বিভাগের কর্মকর্তরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বাকৃবির বিভিন্ন অনুষদের শেষ বর্ষের শিক্ষার্থী, অনুষদীয় ডিন ও শিক্ষকবৃন্দ অংশ নেন।

অনুষ্ঠানে কৃষিবিদদের জন্য ব্র্যাকের কিছু খালি পদের জন্য লিফলেট বিতরণ করা হয়।

 

Comments

comments