সানিয়া মির্জার চোখে সেরা পুরুষ কে?

নিউজ ডেস্কঃ

সানিয়া মির্জা যখন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেন, তখন অনেক তরুণ-যুবকের মন খান খান হয়ে গিয়েছিল। টেনিসের গ্ল্যামার গার্ল খ্যাত সানিয়া অনেকেরই ড্রিম গার্ল ছিলেন।

২০১০ সালে বিয়ের বন্ধনে জড়ানোর পর অনেকটা সময় পাড়ি দিয়ে এখনও কি সানিয়ার চোখে শোয়েবই সেরা। তার স্টাইলই কি বিমোহিত করে সানিয়াকে? নাকি অন্য কারো দিকে নজর পড়েছে সানিয়ার?

এমন প্রশ্নের জবাব পেতে একটু টাইম মেশিনে চড়ে কয়েক দিন আগে দুবাইয়ের একটি ফ্যাশন প্রদর্শনীতে চলে যেতে হবে। কারণ ওই প্রদর্শনীতেই নিজের চোখের সেরা পুরুষের নাম বলেছেন সানিয়া।

সানিয়ার বোন আমেনা মির্জা দুবাইয়ের ওই ফ্যাশন প্রদর্শনীর আয়োজন করেছিলেন।

সেখানেই স্বামী শোয়েবের লুকস নিয়ে প্রশংসায় মাততে দেখা গেছে সানিয়াকে। জানিয়েছেন শোয়েবই তার চোখের সেরা পুরুষ।

এ ছাড়া সম্প্রতি পাকিস্তানের স্টাইল আইকন হওয়ার জন্য পুরস্কার পেয়েছিলেন শোয়েব মালিক। সেই অনুষ্ঠানে সানিয়াকে জিজ্ঞাসা করা হয়েছিল, শোয়েব যখন ট্যুরে যান, তখন ওয়ার্ডরোব কে সামলায়?

এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই সানিয়া জানান, ‘আমি মোটেই পক্ষপাতিত্ব করছি না! তবে শোয়েব কিন্তু সত্যিই সুদর্শন। ওকে অনুসরণ করা সহজ! ফিটনেস বেশ ভালো। টল অ্যান্ড হ্যান্ডসাম। ওই সব থেকে আকর্ষণীয়। প্রায় সব পোশাক ওকে মানায়। ওকে সুন্দর দেখানোর সব কৃতিত্ব আমি নিতে পারি না। তবে পোশাক নির্বাচনের বিষয়ে ওকে মাঝে মাঝে টিপস দিয়ে থাকি।

এদিকে বুধবার সানিয়া মির্জা ৩০ বছর পূর্ণ করেছেন।

স্ত্রীর জন্মদিনে এক টুইটবার্তায় শোয়েব বলেছেন, আমার সুন্দরী স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালাম। তোমায় মিস করছি।

Comments

comments