পরিচালকের বিরুদ্ধে জেরিন খানের অভিযোগ

নিউজ ডেস্কঃ

ছবির মুক্তির পর পরিচালক, প্রযোজক ও শিল্পীরা ব্যস্ত থাকেন ছবির সফলতা বা ব্যর্থতার আলোচনায়। কিন্তু সম্প্রতি বলিউডে মুক্তি পাওয়া ছবি ‘আকসার ২’র বেলায় ঘটলো অন্য এক ঘটনা।

ছবিটি মুক্তির সপ্তাহ পার না হতেই দ্বন্দ্বে জড়ালেন ছবিটির পরিচালক ও অভিনেত্রী জেরিন খান। আর সে তা গড়াচ্ছে আদালত পর্যন্ত। জানা গেছে, সম্প্রতি জেরিন খান ছবিতে তাকে অসৎ উপায়ে ব্যবহার করার অভিযোগ তুলেছেন।

তিনি জানান স্ক্রিপ্টে কোনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কথা উল্লেখ না থাকলেও পরে তাকে দিয়ে সেটি করানো হয় এবং ছোট পোশাকে অভিনয় করতে বাধ্য করেন।

তবে এমন অভিযোগকে অস্বীকার করে ছবিটির পরিচালক নরেন্দ্র বাজাজ জানিয়েছেন, ‘ছবি শুরুর আগেই পুরো স্ক্রিপ্ট দেয়া হয়েছে জেরিন খানকে। স্ক্রিপ্ট অনুযায়ীই নির্মিত হয়েছে ছবি। তার এ ধরনের কথা ভিত্তিহীন।’ তিনি আরো বলেন, খুব শিগগিরই ব্যক্তিগত আইনজীবির সাথে আলোচনা করে আদালতে মানহানির অভিযোগ করবেন জেরিন খানের বিরুদ্ধে।

পরিচালক ও জেরিন খানের দ্বন্দ্বের শুরুটা হয় মূলত ‘আকসার ২’ ছবিটির প্রচারণার সময় থেকেই। দিল্লীতে প্রচারণার সময় ছবির স্পন্সরদের দ্বারা জেরিন খান হয়রানির স্বীকার হন। এবং এতে পরিচালকের ইন্ধন ছিলো বলেও তিনি অভিযোগ করেন।

Comments

comments