বিভিএ নির্বাচন : ডা. নজরুল ইসলাম সভাপতি এবং ড. হাবিবুর রহমান মোল্লা মহাসচিব

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশনের (বিভিএ) কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি ডা. এস এম নজরুল ইসলাম এবং মহাসচিব ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা  নতুনভাবে নির্বাচিত হয়েছেন। গত শনিবার মধ্যরাতে নজরুল-মোল্লা প্যানেলের জয়ের ফল জানিয়েছে নির্বাচন কমিশন। শনিবার সকাল থেকে প্রাণিসম্পদ অধিদপ্তর প্রাঙ্গনে শুরু হয়ে তা বিকাল ৪ টা পর্যন্ত চলে। নির্বাচনে দুটি প্যানেল অংশগ্রহণ করে। প্যানেল দুটি হলো, ডা. এস এম নজরুল ইসলাম- ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা প্যানেল ও ডা. ইমরান-ডা. আনিস-ডা. আজিজ প্যানেল।

জ্যোষ্ঠ সহ-সভাপতি পদে ডাঃ ফজলে রাব্বি মণ্ডল (আতা), সহ-সভাপতি পদে ডাঃ মোঃ ফজলুল হক ও ড. সৈয়দ আলী আহসান মটু, যুগ্ন মহাসচিব পদে ডাঃ বিশ্বজিৎ রায় ও ডাঃ মুহাম্মদ মফিজুল ইসলাম কনক, সাংগঠনিক সম্পাদক পদে ডাঃ মোঃ বাহাদুর আলী, কোষাধ্যক্ষ পদে ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ডাঃ ইনাম আহমেদ, আন্তর্জাতিক সম্পাদক পদে ডাঃ শাহ মোঃ বায়েজিদ রাব্বানী (বাহলুল), দপ্তর সম্পাদক পদে ডা. আব্দুল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ডাঃ নন্দ দুলাল টীকাদার, সমাজ কল্যাণ সম্পাদক পদে ডা. মোঃ ছরোয়ার হোসেন নির্বাচিত হয়েছেন।  এছাড়া সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন ডাঃ সাজেদা সুলতানা, ডাঃ মোঃ কামরুজ্জামান, ডাঃ মুহাম্মদ হাফিজুর রহমান, ডাঃ আব্দুল্লাহ আল মতিন, ডাঃ এ এফ এম মনিরুজ্জামান এবং ডাঃ মোঃ খলিলুর রহমান ।

এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৩৫৪৬ জন এবং নির্বাচনে প্রায় ৫৫% ভোটার উপস্খিত ছিলেন বলে জানা গেছে। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ডা. এ কে এম নজরুল ইসলাম, পরিচালক, গবেষণা, প্রশিক্ষণ ও মূল্যায়ন, এল আর আই।

Comments

comments