দেশে প্রথমবারের মত শ্রীমঙ্গলে নির্মাণ হচ্ছে প্রবীণদের জন্য মেডিকেল রিসোর্ট

নিউজ ডেস্কঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নৈসর্গিক সৌন্দর্য-বেষ্টিত স্থানে দেশে প্রথমবারের মত নির্মাণ হচ্ছে প্রবীণদের জন্য মেডিকেল রিসোর্ট ‘অবসর- আমার আনন্দ ভুবন’।

সোমবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সিনিয়র সিটিজেন মেডিকেল রিসোর্ট নির্মাণ সংক্রান্ত দ্বিপাক্ষিক চুক্তি সই হয়। এ সময় উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, সরকারি-বেসরকারি অংশীদারিত্বে (পিপিপি) রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল ও সমাজ সেবা অধিদফতর যৌথভাবে দেশে প্রথমবারের মত প্রবীণদের জন্য এ মেডিকেল রিসোর্ট তৈরি করবে। যেখানে ১০০টি নিরাপদ আবাসন ও ৫০ শয্যাবিশিষ্ট একটি বিশেষায়িত হাসপাতাল, খোলা মাঠ, জলরাশি ও সবুজের সমারোহ থাকবে। আধুনিক মানের এ রিসোর্টে প্রবীণরা আনন্দময় স্বাস্থ্যকর প্রাকৃতিক পরিবেশে বাস করতে পারবেন।

অনুষ্ঠানে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী ও সমাজ সেবা অধিদফতরের মহাপরিচালক কাজী মোহাম্মদ নুরুল কবির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

Comments

comments