সন্দেহের তালিকায়, এবার শরিফুল্লাহ

স্পোর্টস ডেস্কঃ

কদিন আগেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেসার আল আমিনের বোলিংয়ে সন্দেহ প্রকাশ করেন আম্পায়াররা। এ নিয়ে ম্যাচ রেফারির কাছে রিপোর্টও করেছেন তারা। এবার সন্দেহের তালিকায় যোগ হল আরেকটি নাম। সিলেট সিক্সার্সের অফ স্পিনার মোহাম্মদ শরিফুল্লাহর বোলিংয়েও সন্দেহ খুঁজে পেয়েছেন আম্পায়াররা। ওই ম্যাচের দায়িত্বে থাকা ম্যাচ রেফারি দেবব্রত পালের কাছে আম্পায়াররা রিপোর্ট করেছেন বলে বিসিবি সূত্রে জানা গেছে।

আল আমিনের একটি ডেলিভারিতে সমস্যা মনে হয়েছে আম্পায়ারের কাছে। যেটা নিয়ে তারা সন্দেহ প্রকাশ করেন। কিন্তু শরিফু্ল্লাহর বেলায় ব্যাপারটি বিপদজনক। বিসিবির বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আম্পায়ররা যে রিপোর্ট দিয়েছেন; সেখানে শরিফুল্লাহর বেশিরভাগ ডেলিভারি নিয়ে তারা সন্দেহের কথা জানিয়েছেন।

রোববার চিটাগং ভাইকিংসের বিপক্ষে বল হাতে বেশ ভালই করেছেন ২০০৭ সাল থেকে ঘরোয়া ক্রিকেট খেলে আসা শরিফুল্লাহ। চার ওভারে ২৩ রান খরচায় তুলে নেন দুটি উইকেট। ওই ম্যাচে নাবিল সামাদের পর সিলেটের হয়ে সবচেয়ে কম রান খরচা করেছেন শরিফুল্লাহই। যদিও দিনশেষে ভাল বোলিংয়ের স্বস্তিতে থাকা হয়নি তার। টিম ম্যানেজম্যান্টের কাছ থেকে খবরটি তার কানেও পৌঁছে গেছে।

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরু থেকেই সিলেট সিক্সার্সের সাথে ছিলেন ৬২টি প্রথম শ্রেণি ও ৮২টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলা শরিফুল্লাহ। কিন্তু চিটাগং ভাইকিংসের ম্যাচের আগে একাদশে সুযোগ হয়নি তার। শেষের দিকে এসে এক ম্যাচে সুযোগ পেলেন। কিন্তু এই অভিজ্ঞতাটাও ভাল হল না ডানহাতি এই অফ স্পিনারের জন্য। কাঁধে চেপে বসল অবৈধ বোলিং অ্যাকশনের সন্দেহের বোঝা।

Comments

comments