হুমকি পেলেন সালমান, দেখানো যাবে না ‘টাইগার জিন্দা হ্যায়’

নিউজ ডেস্ক:

ভারতীয় এজেন্ট ও পাকিস্তানি গুপ্তচরের প্রেম কাহিনি নিয়ে ২০১২ সালে নির্মিত হয়েছিল ‘এক থা টাইগার’। পাঁচ বছর পর একই কাহিনির সিক্যুয়েল নিয়ে আসছেন সিনেমার নায়ক সালমান খান। আর মাত্র দু’দিন পর অর্থাৎ ২২ ডিসেম্বর মুক্তি পাবে ‘টাইগার জিন্দা হ্যায়’ নামের সিনেমাটি। এর আগে প্রদর্শন বন্ধের দাবিতে হুমকি পেলেন সালমান খান।

এর আগে ‘পদ্মাবতী’ সিনেমা মুক্তির দাবিতে হুমকি দিয়েছিল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। একই সংগঠন সালমান খানের সিনেমা বন্ধের দাবিতে হুমকি দিলো। তাদের দাবি, মারাঠি সিনেমার প্রদর্শন বন্ধ করে কোনোভাবে সালমান খান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ দেখানো যাবে না। মারাঠি সিনেমার প্রদর্শন বন্ধ করে সালমানের সিনেমা দেখানো হলে তার ফল ভালো হবে না বলে রাজ ঠাকরের দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

বলিউডের ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার পাশাপাশি একই দিনে মুক্তি পাচ্ছে মারাঠি সিনেমা ‘দেবা’। আর এখানেই গণ্ডগোলের সূত্রপাত। মারাঠি সিনেমার প্রদর্শন বন্ধ করে সালমান খানের সিনেমার প্রদর্শন করা যাবে না বলে স্পষ্ট জানানো হয়েছে। যদিও এই ব্যাপারে নির্মাতা ও সালমানের পক্ষ থেকে কোনো সুস্পষ্ট বক্তব্য পাওয়া যায়নি। পরিচালক আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’তে সালমানের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ।

  •  
  •  
  •  
  •  
ad0.3