অস্ট্রেলিয়া দলে ম্যাক্সওয়েলের পরিবর্তে ক্রিস লিন

স্পোর্টস ডেস্ক:

অ্যাশেজ সিরিজ নিশ্চিত হয়ে গেছে আগেই। শেষ ম্যাচটি তাই দাঁড়িয়েছে নিয়মরক্ষার। টেস্ট সিরিজ শেষেই পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া। এ সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

১৪ সদস্যের এই দলে ম্যাক্সওয়েলের পরিবর্তে ডাক পেয়েছেন আরেক হার্ড হিটিং ব্যাটসম্যান ক্রিস লিন। নতুন মুখ হিসেবে ডাক পেয়েছেন পেসার জাই রিচার্ডসন ও অ্যান্ড্রু টাই।

ক্রিকেটের এই ফরমেটে গত এক বছরে খুব একটা জ্বলে উঠতে পারেনি ম্যাক্সওয়েলের ব্যাট। গত বছরের জানুয়ারিতে সবশেষ হাফ সেঞ্চুরি করেন পাকিস্তানের বিপক্ষে। এরপর ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে বাদ পড়েন।

ম্যাক্সওয়েলের বাদ পড়া নিয়ে নির্বাচক ট্রেভর হনস, ‘গ্লেনের দক্ষতা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে আমরা তার কাছে আরও ধারাবাহিক পারফরম্যান্স আশা করি। গত ২০ ম্যাচে তার গড় রান ছিল মাত্র ২২! কিন্তু ব্যাটিং লাইনে আমাদের এর চেয়েও বেশি কিছু প্রয়োজন।’

উল্লেখ্য, ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ১৪ জানুয়ারি। মেলবোর্নে প্রথম ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া।

স্কোয়াড: স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, ক্রিস লিন, মিচেল মার্শ, টিম পেইন, জাই রিচার্ডসন, মিচেল স্টার্ক, মারকাস স্টইনিস, অ্যান্ড্রু টাই ও অ্যাডাম জাম্পা।

Comments

comments