বাকৃবিসাসের ব্যাডমিন্টন টুর্ণামেন্টের সমাপণী অনুষ্ঠিত

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু,বাকৃবি থেকে :

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) আয়োজিত ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০১৭ এর ফাইনাল ও পুরস্কার বিতরণী মঙ্গলবার ২ জানুয়ারি ২০১৮ রাত সাড়ে ৮টায় সাংবাদিক সমিতির কার্যালয়ের সামনে ফাইনাল খেলার মাধ্যমে অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সমিতির সভাপতি এস এস আশিফুল ইসলাম মারুফ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. মো আতিকুর রহমান খোকন, জনসংযোগ ও প্রকাশনা দফতরের সহকারী পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু।অনুষ্ঠানে বিভিন্ন জাতীয় দৈনিকে কর্মরত ক্যাম্পাসের সাংবাদিকবৃন্দ ও আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটির আহবায়ক নাজিব মুবিন । ফাইনালে মো. আশরাফুল আলম (ইনকিলাব) ও আহাদ আলম শিহাব (সমকাল) জুটি ২-১ সেটে শাহরিয়ার আমিন (বিডি২৪ লাইভ) ও আবুল বাশার মিরাজকে (কালের কন্ঠ) পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হিসেবে পুরস্কার পান শাহরিয়ার আমিন।

উল্লেখ্য, টুর্নামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করছে। দলগুলোতে আবুল বাশার মিরাজ (কালের কন্ঠ) ও শাহরিয়ার আমিন (বিডি২৪ লাইভ), মো. আশরাফুল আলম (ইনকিলাব) ও আহাদ আলম শিহাব (সমকাল), মো. ইউসুফ আলী (আলোকিত বাংলাদেশ) ও রাকিবুল হাসান (ঢাকাটাইমস২৪), আশিফুল ইসলাম মারুফ (যুগান্তর) ও মোফাজ্জল হোসেন মায়া (জনকন্ঠ), মো. হাতেম আলী (নিউ এইজ) ও মাহাদী হাসান(উধরষু ঝঁহ),মো. শাহীদুজ্জামান সাগর (প্রথম আলো) ও মুসফিকুর রহমান সিফাত, নাজিব মুবিন (ইত্তেফাক) ও আশিকুর রহমান (বিডিলাইভ২৪) এবং নাবিল তাহমিদ রুশদ (বাংলা নিউজ ২৪) ও জাহিদ হাসান (শিক্ষাবার্তা) জুটি হিসেবে খেলেছেন।

Comments

comments