সালমানকে প্রকাশ্যেই খুনের হুমকি দিলো গ্যাংস্টার

বিনোদন ডেস্ক:

বলিউড সুপারস্টার সালমান খানকে প্রকাশ্যেই মেরে ফেলার হুমকি দিলো এক গ্যাংস্টার। তাও আবার আদালতের ভেতরে! কৃষ্ণসার হরিণ মারার ঘটনায় গেল শুক্রবার হাজিরা দেওয়া কথা ছিল সালমান খানের। তাই তিনি সেদিন যোধপুর কোর্টে হাজির হয়েছিলেন।

সবকিছুই স্বাভাবিক ছিলো। তেমন কোনও ঝামেলাও হয়নি। তবে একই কোর্টরুমে হাজির হয় কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণই। সালমানকে দেখেই লরেন্স সরাসরি প্রাণে মারার হুমকি দিয়ে বসে।

এনডিটিভির বরাতে জানা যায়, সালমান খানের সঙ্গে লরেন্স বিষ্ণইয়ের কোনও সম্পর্ক বা শত্রুতা নেই। শুধুমাত্র যোধপুর পুলিশকে ‘শিক্ষা’ দেওয়ার জন্য সালমানের উদ্দেশে খুনের হুমকি দিয়েছে সে। ব্যবসায়ী বাসুদেব ইসরানিকে খুনের অভিযোগে কারগারে রয়েছে লরেন্স বিষ্ণোই। গত শুক্রবার পঞ্জাবের ফরিদকোট জেল থেকে যোধপুর আদালতে আনা হয় বিষ্ণইকে। এসময় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে সালমানকে হুমকি দেয় সে।

বিষ্ণই বলে, ‘আমি পুলিশ হেফাজত থেকে যে কোনো সময়ে পালাতে পারি। কিন্তু আমি তা করবো না। কারণ আমি নির্দোষ। আজ কী কাল ছাড়া পাবো। আমার বিপক্ষে এখন পর্যন্ত একটাও সাক্ষী যোগার করতে পারেনি পুলিশ। কিন্তু আমাকে ছাড়ছেও না। মনে হচ্ছে পুলিশ চায়, আমি বড় কোনো অপরাধ করি এবং কারাগারে আজীবন থেকে যাই। তাই আমাকে কারাগারে রাখতে পুলিশকে সাহায্য করার জন্য যোধপুরেই সালমানকে খুন করবো আমি।’

এই গ্যাংস্টারের মন্তব্যের জের ধরেই সালমানের কোর্টে আসা উপলক্ষে বাড়তি নিরাপত্তা ছিলো আদালত পাড়ায়। তবে সালমানকে দেখা যায় ভাবলেশহীন।

Comments

comments