এমপি পদে নির্বাচন করবেন সিদ্দিকুর রহমান

বিনোদন ডেস্ক:
জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। সিদ্দিক হিসেবেই ভক্তদের নিকট পরিচিত। সম্প্রতি একটি অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে দেখা গেল তাঁকে।

কিছুদিন আগে জানা গিয়েছিল সিদ্দিক টাঙ্গাইলের একটি আসন থেকে নির্বাচন করবেন। আওয়ামী লীগের মনোয়নপ্রত্যাশীও ছিলেন বলে জানা যায়। শেষ পর্যন্ত সিদ্দিক নিজের সিদ্ধান্ত থেকে সরে আসেন- এটাও জানা যায় ঘনিষ্ঠ সূত্রে। কিন্তু মঙ্গলবার (ফেব্রুয়ারি) সিদ্দিকুর রহমান জানালেন তিনি নির্বাচন করবেন। টাঙ্গাইল ১ (মধুপুর-ধনবাড়ি) আসন থেকে নির্বাচনে মনোয়ন প্রত্যাশী এই অভিনেতা।

সিদ্দিকুর বলেন, আমি ২০০৮ সাল থেকে এলাকায় গণসংযোগ করছি। এলাকার নানা উন্নয়ন্মূলক কর্মাকাণ্ডের সাথে যুক্ত আছি। নিজের হাতে অনেকগুলো সংগঠন করেছি এলাকায়। মাঝখানে আমি ভেবেছিলাম নির্বাচনে অংশ নেবো না। কিন্তু এখন চূড়ান্ত করেছি নির্বাচনে অংশ নেবো।

সিদ্দিক বলেন, ভেবেছিলাম অংশ নেবো না। কিন্তু এলাকার মানুষের জন্য সিদ্ধান্ত পরিবর্তন করেছি। তারা আমাকে চায়। এজন্য আমিও ভাবলাম আমাদের মতো তরুণদের আসলে পিছিয়ে পড়া উচিৎ না। সারা বাংলাদেশের সেবা হয়তো আমার দ্বারা সম্ভব না। আমার এলাকার সেবা তো করতে পারি।

রবিবার রাজধানীর অফিসার্স ক্লাবে আয়োজন করা হয় কালচারাল গেট টুগেদার, সাংস্কৃতিক অঙ্গনের অনেকের সাথে ওবায়দুল কাদের কুশল বিনিময় করেন। সিদ্দিককেও সেখানে হাস্যোজ্জ্বল মুখে দেখা যায়।

জানতে চাওয়া হয় আওয়ামী লীগ সম্পাদকের সাথে কী আলাপ হলো? সিদ্দিক বলেন, আমরা আসলে সাংস্কৃতিক অঙ্গনের মানুষ যারা বঙ্গবন্ধুকে আদর্শ মেনে চলি তাঁদের সাথে একটা মত বিনিময় ও ডিনার ছিল। নির্বাচনী বিষয়ে আলোচনা হয়নি। শিগগির হয়তো এই বিষয়ে কথাবার্তা হবে।

টাঙ্গাইল-১ সংসদীয় এলাকায় গণসংযোগের অংশ হিসেবে মধুপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠ সংস্কার ও মিনার স্থাপন হয়েছে সিদ্দিকের অর্থায়নে। সেখানে তার নাম ফলকে খোদাই করা রয়েছে। এছাড়াও সিদ্দিক হোস্টেল নামে তার স্কুল চাপরি গণবহুমখী উচ্চ বিদ্যালয়ে একটি হোস্টেল নির্মিত হচ্ছে।

Comments

comments