কোয়েল মল্লিকের জায়গায় জয়া আহসান

বিনোদন ডেস্ক:
বছর কয়েক আগে কলকাতার নন্দিতা রায় ও শিবপ্রসাদের ছবি ‌‘কণ্ঠ’-তে চুক্তিবদ্ধ হন ঢাকার জয়া আহসান। তখন জানা গেছে, জয়ার সঙ্গে এ ছবির প্রধান চরিত্রে যুক্ত হচ্ছেন কোয়েল মল্লিক।

মাঝের বছরগুলোতে ছবিটি নিয়ে সেট ফেলেননি পরিচালকদ্বয়। এদিকে বদল হয়েছে অভিনেত্রী জয়ার অবস্থানও। কলকাতার মাটি থেকে এখন রীতিমতো আকাশের তারায় পরিণত হয়েছেন ঢাকা থেকে যাওয়া জয়া আহসান।

নতুন খবর হলো লম্বা বিরতির পর এবার ‘কণ্ঠ’র কাজ শুরু হচ্ছে। বদল হয়েছে চরিত্র ভাবনাও। ভারতের বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, ছবিটিতে জয়া থাকলেও নেই কোয়েল। নতুন যুক্ত হচ্ছেন পাওলি দাম। এর মূল চরিত্রে অভিনয় করার কথা ছিল কোয়েলের। এখন সেই চরিত্রেই অভিনয় করছেন জয়া। এতে তাকে প্রধান কণ্ঠ থেরাপিস্টের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

আর জয়ার আগের চরিত্র অর্থাৎ ছবির দ্বিতীয় গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করবেন পাওলি দাম। অর্থাৎ ‘কণ্ঠ’ ছবিতে কোয়েলের স্থানে গেলেন জয়া আর জয়ার স্থানে যুক্ত হলেন পাওলি।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘আমি যতদূর জানি ছবির দুটো চরিত্রই বেশ গুরুত্বপূর্ণ। তবে কোয়েল মল্লিক কেন বাদ পড়লো, সে বিষয়ে আমি কিছু জানি না।’ শুটিং শুরু প্রসঙ্গে তিনি বলেন, ‘আশা করছি কাজটি ভালোই হবে। শুটিং সিডিউল নিয়ে একটু চাপে আছি। শিবুদার সঙ্গে সেটা অ্যাডজাস্ট করে নেবা।’

১০ ফেব্রুয়ারি ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়ার বরাতে আরও জানা যায়, নন্দিতা রায় ও শিবপ্রসাদ পরিচালিত ‘কণ্ঠ’ ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে এরমধ্যে।

Comments

comments