কোহলিকে নিয়ে ‘কফি উইথ করণ’ এ যেতে রাজি নন আনুশকা!

বিনোদন ডেস্ক:

বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ভারতের সবচেয়ে আলোচিত তারকা জুটি। বিয়ের পর থেকে প্রায় সব অনুষ্ঠানে এই নবদম্পতির দারুণ চাহিদা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গিয়েছিল, করণ জোহরের উপস্থাপনায় এবং প্রযোজনায় ‘কফি উইথ করণ’ শীর্ষক টেলিভিশন টকশো মাতাতে যাচ্ছেন এই তারকা জুটি।

স্বাভাবিকভাবেই এই খবরে কোহলি-আনুশকার ভক্তরা নড়েচড়ে বসেছিল। তবে শেষ খবর হলো ভক্ত-সমর্থকদের নিরাশ হতে হচ্ছে। কারণ কোহলিকে সঙ্গে নিয়ে করণ জোহরের কফির কাপে ঝড় তুলতে যেতে রাজি নন আনুশকা। বলিউড হাঙ্গামার বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমসনাওনিউজ।

বিয়ের পর এটাই হতো এই জুটির প্রথম কোনো টেলিভিশন রিয়েলিটি অনুষ্ঠানে একসঙ্গে অংশ নেওয়া। কিন্তু এখনই কোনো টক শোতে জুটি বেঁধে আসতে আগ্রহী নন আনুশকা ও বিরাট। এ কথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন তাদের কাছের একটি সূত্র।

সেই সূত্র আরও জানাচ্ছে, হাল ছেড়ে দিচ্ছেন না করণ জোহরও। কফি উইথ করণ-এর নতুন মৌসুমের প্রথম পর্বে তিনি অতিথি হিসেবে আলোচিত জুটি ‘বিরুশকা’কেই চান। তাই নিজের শোতে তাদের হাজির করতে অন্যরকম একটি পথ বের করেছেন করণ।

আগামী মাসেই মুক্তি পাবে আনুশকা শর্মা অভিনীত ও প্রযোজিত ছবি ‘পরি’। করণের পরিকল্পনা, তার অনুষ্ঠানে আনুশকাকে আমন্ত্রণ জানাবেন ছবির সহপ্রযোজক প্রেরণা অরোরার সঙ্গে। নিজের ছবির প্রচারের সুযোগ পেলে আনুশকা নিশ্চয়ই করণকে ফিরিয়ে দিতে পারবেন না! সেই সঙ্গে করণের চাওয়া, এই দুই বলিউড তারকার সঙ্গে অনুষ্ঠানের শেষ দিকে অংশ নেবেন কোহলিও।

ভারতীয় অধিনায়ক এখন দক্ষিণ আফ্রিকা সফরে ব্যস্ত। তবে প্রোটিয়াদের বিপক্ষে এই সিরিজ শেষ হয়ে যাবে আগামী ২৪ ফেব্রুয়ারি। সেক্ষেত্রে ব্যাটে-বলে মিলে গেলে আগামী ২ মার্চ, হয়ে যেতে পারে ‘কফি উইথ করণ’-এর নতুন মৌসুমের প্রথম পর্বের শুটিং!

Comments

comments