বাকৃবিতে ভেট শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল কিটবক্স বিতরণ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ভেটেরিনারি অনুষদের লেভেল-৪, সেমিস্টার-১ এর শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল কিটবক্স বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে ভেটেরিনারি অনুষদের মেডিসিন গ্যালারীতে এ সার্জিক্যাল কিটবক্স বিতরণী অনুষ্ঠানের অয়োজন করা হয়। সার্জিক্যাল কিটবক্সে ২৭ধরনের ৩৭টি যন্ত্রপাতি দেওয়া হয়।

সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের সহকারী প্রফেসর ডা. মইনুল হাসানের সঞ্চালনায় ও বিভাগীয় প্রধান প্রফেসর ড. ফরিদা ইয়াসমীন বারির সভাপত্বিতে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য প্রফেসর ড. মো. আলী আকবর এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেটেরিনারি অনুষদের ডিন প্রফেসর ড. প্রিয় মোহন দাস।

এছাড়া অনুষ্ঠানে অন্যদের মধ্যে ভেটেরিনারি অনুষদের সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের সিনিয়র প্রফেসর ড. মির্জা আবুল হাসিম, প্রফেসর ড. রফিকুল আলম, প্রফেসর ড. মিজানুর রহমান, প্রফেসর ড. নাছরীন সুলতানা জুয়েনা, প্যারাসাইটোলজি বিভাগের প্রধান প্রফেসর ড. তাহসিন ফারজান, প্রফেসর ড. মো. সহিদুজ্জামান, বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতির সহ-সহাপতি ইমতিয়াজ আবির সহ বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো. আলী আকবর আশা প্রকাশ করে বলেন, “দক্ষ ভেটেরিনারিয়ান হিসেবে নিজেকে গড়ে তুলতে এই সার্জিক্যাল কিটবক্স শিক্ষার্থীদের সহযোগিতা করবে।”

এ সময় উপাচার্য ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থীদের ক্লাস রুম সংকট, ইন্টার্নি ভাতা বৃদ্ধিসহ বিভিন্ন সমস্যার সমাধানের আশ্বাস দেন।

Comments

comments