ভেটেরিনারিয়ানের সাথে রেনেটা কর্মকর্তার অশোভন আচরন: রেনেটার ঔষধ বয়কট!

নিজস্ব প্রতিবেদক:

চাপাইনবাবগঞ্জে কর্মরত ভেটেরিনারিয়ান ডা. মো. আব্দুল্লাহ আল মামুনের সাথে রেনেটা এনিমেল হেলথ এর মার্কেটিং অফিসার এর অসৌজন্যমুলক আচরন ও ভেটেরিনারি সার্জন সম্পর্কে কটুক্তি করায় সারা দেশে নিন্দার ঝড় শুরু হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সারাদেশের ভেটেরিনারিয়ানরা ক্ষোভে ফেটে পড়েছেন। নিজ নিজ ফেসবুক টাইমলাইনে Say No To Renata, Boycott Renata সম্বলিত বিভিন্ন পোস্ট দিয়েছেন।

এ বিষয়ে ভুক্তভোগী ডা. মামুন বলেন, আমি ফার্ম ভিজিট করে এক ডিলারের ঘরে বসে ছিলাম। এ সময় এক খামারী আমার লেখা একটি প্রেস্ক্রিপশন নিয়ে আসেন। ঐ প্রেস্ক্রিপশনে রেনেটা কোম্পানীর কোন মেডিসিন না থাকায় ঐ মার্কেটিং অফিসার বিভিন্ন কথা বলতে থাকেন। আমি রেনেটার মেডিসিন লেখি এই কথা বলার পরেও আমার সাথে বাজে ব্যবহার করেন। এক পর্যায়ে উনি বলেন অনেক ভেটেরিনারি সার্জনরা মেডিসিন কোম্পানীর প্রতিনিধিদের কাছ থেকে চিকিৎসা শেখেন….ইত্যাদি।

ভেট ডক্টরস এসোসিয়েশন, কিশোরগঞ্জের সভাপতি ডা. মো নুরুজ্জামান শাহনুর বলেন, একজন কোম্পানীর মার্কেটিং অফিসার এর কাছ থেকে এই ধরনের আচরন কখনোই আশা করি না। একজন ডাক্তার কোন কোম্পানীর মেডিসিন লিখবে এটা তার ব্যাপার। অবিলম্বে এই মার্কেটিং অফিসারের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি জানাচ্ছ। দাবী আদায়ে আমরা সারা বাংলার ভেটেরিনারিয়ানরা আজ একতাবদ্ধ।

উল্লেখ্য, রেনেটা এনিমেল হেলথ এর ঐ অফিসারের নাম মো. মনিরুল ইসলাম। উনি চাপাইনবাবগঞ্জের রোহানপুরে কর্মরত।

Comments

comments