নিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক:
দারুণ ফর্মে আছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। ব্যাট হাতে মাঠে নামলেই হেসে ওঠে তার ব্যাট। দারুণ সফর কাটানো দলটিকে আগামী মাসেই উড়াল দিতে হবে শ্রীলঙ্কায়। ত্রিদেশীয় নিদাহাস ট্রফিতে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মুখোমুখি হবে ভারত।

দক্ষিণ আফ্রিকায় দীর্ঘ সফর কাটিয়ে আসার পর বিশ্রামে যাচ্ছে বিরাট কোহলি ও সাবেক অধিনায়ক- উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনিসহ প্রথম সারির পাঁচজন খেলোয়াড়। ফলে বিরাটের অবর্তমানে আসন্ন শ্রীলঙ্কা সফরে দলের নেতৃত্বের দায়িত্বে থাকবেন বর্তমানে টি-টোয়েন্টি দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা।

রোববার ভারতীয় ক্রিকেট বোর্ড এ সিদ্ধান্ত জানিয়েছে।

আগামী ৬ মার্চ শ্রীলঙ্কার মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টির এই ত্রিদেশীয় আসর। এই সিরিজকে সামনে রেখে দলের পাঁচজন গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে বিশ্রামে পাঠাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। অধিনায়ক বিরাট কোহলি, উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনি, ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ, ভুবেনেশ্বর কুমার ও অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে এই সিরিজে বিশ্রামে রেখেছে ভারত।

নিয়মিত একাদশে খেলতে থাকা তারকারা বিশ্রামে থাকার কারণে বলতে গেলে দ্বিতীয় সারির দল নিয়ে শ্রীলঙ্কায় খেলতে যাবে ভারত, যার নেতৃত্বে থাকবেন রোহিত শর্মা। ৬ মার্চ সিরিজের উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে স্বাগতিক শ্রীলঙ্কা ও ভারত।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: