বিতর্কিত প্র্যাঙ্ক কলের জন্য আরজে তাজ’কে আইনি নোটিশ!

বিনোদন ডেস্ক:
অনলাইনে বিভিন্ন কর্মকান্ডের জন্য প্রায় সময়ই সমালোচিত হন তাসনিম বর্ষা ইসলাম , যিনি আরজে তাজ হিসেবে পরিচিত। কিছুদিন আগেও রেডিও স্টেশনের লাইভ স্ট্রিমিং নিয়ে অশ্লীল শব্দ চয়ন, অঙ্গভঙ্গি ও নাচানাচির জন্য এই সমালোচনার শিকার হয়েছেন রেডিও স্টেশন স্পাইস এফএমের ( ৯৬.৪) আরজে তাজ।

এবার বিতর্কিত প্র্যাঙ্ক শো এর মাধ্যমে মানুষকে হয়রানির উকিল নোটিশ পেতে যাচ্ছেন তাজ । তার শো কে হয়রানিমূলক এবং ভয়াবহ আখ্যা দিয়ে সুপ্রিম কোর্টের আইনজীবী অনিক আর হক রবিবার তাকে উকিল নোটিশ পাঠিয়েছেন।

ঘটনার শুরু তাজের প্র্যাঙ্ক শো এর একটি এপিসোডে যখন তিনি সদ্য বাবা হওয়া সেলিম আহমেদ নামের একজনকে ফোন করে জানান তার সদ্য জন্মগ্রহন করা নবজাতক শিশুটি অদলবদল হয়েছে। ফোন কলটি করার সময় তাজ বার বার সেলিম আহমেদ কে অনুরোধ করেন নবজাতক শিশুটিকে ফিরিয়ে দেওয়ার জন্য। যে শিশুটিকে নিয়ে কথা হয়েছিল তাঁর বয়স ছিল মাত্র ২ দিন। বাবা সেলিম আহমেদ এ ঘটনায় চরম ক্ষুব্ধ হয়েছিলেন যেখানে তার স্ত্রী মানসিক ভাবে ভেঙে পড়েন এবং ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদেন। শো এর সেই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে পরে। ফলস্বরূপ এ দম্পতি সামাজিকভাবে অনেক হয়রানির শিকার হন।

এ ব্যপারে আইনজীবী অনিক আর হক বলেন ‘ যখন আপনি অনলাইনে কথা বলছেন এবং বিশাল সংখ্যক শ্রোতা আপনাকে শুনছে তখন আপনাকে মাথায় রাখতে হবে যে সমাজের প্রতি আপনার কিছু দায়িত্বও আছে , সেগুলো ভুলে গেলে চলবেনা। আপনি যদি সত্যি দেখেন এবং ফোন কোলের কথোপকথন শুনে থাকেন তবে আপনি শুনে থাকবেন তাজ যখন প্র্যাঙ্ক কলের ব্যাপারটি প্রকাশ করছিলেন ততক্ষনে বাচ্চার মা কেঁদে কেঁদে বলছে আমার মেয়েকে আমি মেরে ফেলবো।

অনিক আরো বলেন ‘সেলিব্রেটিদের তামাশা এবং বাস্তবতার ব্যপারে সচেতন হতে হয়। তাদের শেয়ার করা কন্টেন্টগুলোর প্রতি তাদের একটা দায়বদ্ধতা রয়েছে ‘।

Comments

comments