শ্রীদেবীর মৃত্যুর ময়নাতদন্তের তথ্য নিয়ে প্রশ্ন তুললেন তসলিমা

বিনোদন ডেস্ক:

বলিউডের সুপারস্টার অভিনেত্রী শ্রীদেবী কাপুরের মৃত্যু নিয়ে ক্রমেই জলঘোলা হচ্ছে। তার মৃত্যুর পর প্রথম দিকে জানা যায়, দুবাইয়ে একটি পারিবারিক বিয়ের অনুষ্ঠানে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ভারতীয় এই অভিনেত্রী।

কিন্তু দুবাই পুলিশের ময়নাতদন্ত প্রতিবেদন বলছে, জুমেইরাহ এমিরেটস টাওয়ারের হোটেলের বাথরুমের বাথটাবের পানিতে ডুবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। পানিতে ডুবে যাওয়ার আগে অচেতন হয়ে পড়েন তিনি।

এছাড়া তার রক্তে অ্যালকোহলের উপস্থিতি পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। তবে কাপুর পরিবারের সদস্য সঞ্জয় কাপুর জানিয়েছেন- তার ভাবির হার্টের সমস্যা ছিল না। যে কারণে তিনি মৃত্যুর কারণ হিসেবে হার্ট অ্যাটাককে যুক্তিযুক্ত মনে করেন না।

এদিকে শ্রীদেবীর মৃত্যুকে স্বাভাবিকভাবে নিতে পারছেন না নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন। ময়নাতদন্তে বর্ণিত মৃত্যুর এসব তথ্য নিয়েই বিস্ফোরক প্রশ্ন তুলেছেন তিনি। নিজের টুইটার হ্যান্ডলে একটি টুইটে তিনি লিখেছেন, ‘‘সুস্থ কোনো নারী ‘দুর্ঘটনাবশত’ বাথটাবের পানিতে ডুবে মারা যায়?’’

একদিকে তসলিমা যেমন শ্রীদেবীর মৃত্যুর আসল কারণ নিয়েই প্রশ্ন তুলেছেন, তেমনই ময়নাতদন্তের প্রতিবেদনের সত্যতা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন।

গত শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুবাইয়ের একটি হোটেলের বাথরুমের বাথটাব থেকে অচেতন অবস্থায় শ্রীদেবীকে উদ্ধার করেন তার স্বামী বনি কাপুর। তার মৃত্যুতে শোকে ছায়া নেমেছে বলিউডজুড়ে।

Comments

comments