বিভিএ চট্টগ্রাম বিভাগীয় সভাপতি ড. মাসুদুজ্জামান, সম্পাদক ডা. সুপন নন্দী

নিজস্ব প্রতিবেদক:
শনিবার চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের নতুন অডিটোরিয়ামে বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বি.ভি.এ.) এর চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ সম্মেলনের মধ্য দিয়ে বিভিএ এর চট্টগ্রাম বিভাগীয় কমিটি ঘোষনা করা হয়। ২১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সভাপতি হিসেবে প্রফেসর ড. মাসুদুজ্জামান এবং সাধারন সম্পাদক হিসেবে ডা. সুপন নন্দী এর নাম ঘোষনা করা হয়।

বিভিএ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. এস এম নজরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাস। এসময় আরো উপস্থিত ছিলেন বিভিএ এর মহাসচিব ড. মো. হাবিবুর রহমান মোল্লা, চট্টগ্রাম জেলা প্রাণিসম্পদ অফিসার ডা. রেয়াজুল হকসহ অন্যান্য অতিথিবৃন্দ।

বিভাগীয় কমিটি ঘোষনার সময় বিভিএ এর মহাসচিব উল্লেখ করেন নবগঠিত এই কমিটিতে তাদেরকেই রাখা হয়েছে যারা ছাত্রজীবন থেকেই পেশার জন্য বিভিন্ন সময়ে আন্দোলন সংগ্রামে পাশে থেকেছেন। এছাড়া তিনি আরো বলেন আমরা বিভাগীয় কমিটিগুলোতে নারীদের অগ্রাধিকার দিচ্ছি।

উল্লেখ্য চট্টগ্রাম বিভাগীয় কমিটিতে নারী ভেটেরিনারিয়ানদের নেতৃত্বে আসা চোখে পড়ার মতো।

এর আগে একই অডিটোরিয়ামে চট্টগ্রাম বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে কোরবানির পশু যোগান বিষয়ক মত বিনিময় সভার আয়োজন করা হয়।

Comments

comments