অর্গানোগ্রাম বাস্তবায়ন ত্বরান্বিত করতে বাকৃবিতে মানববন্ধন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
প্রাণিসম্পদ অধিদপ্তরের অর্গানোগ্রাম বাস্তবায়ন ত্বরান্বিত করতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) মানববন্ধনের করেছেন ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থীরা।

রবিবার (১লা এপ্রিল) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চের সামনে ওই মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতি।

বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতির সাধারণ সম্পাদক গোলাম মুর্শেদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ছাত্র সমিতির সহ-সভাপতি (ভিপি) আবির হোসেন, মামুনুর রশিদ, ফারুক হোসেনসহ বিভিন্ন বর্ষের সাধারণ শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রাণিসম্পদ সেক্টরে অর্গানোগ্রাম এমন একটি সুপরিচিত শব্দ যা প্রথম বর্ষে ভর্তি হওয়া একজন ছাত্র থেকে চাকুরীর শেষ পর্যায়ে চলে আসা একজন লাইভস্টক ক্যাডারের মুখে মুখে। সুস্থ-সবল, মেধাবী জাতি গঠনে ও দেশের প্রাণিজ আমিষের চাহিদা পূরণে এই সেক্টরে জনবল বৃদ্ধি একটি মূখ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু অনেক বছর ধরেই নানা অজুহাতে বন্ধ হয়ে আছে প্রাণিসম্পদ সেক্টরের অর্গানোগ্রাম বাস্তবায়নের কাজ। এসময় শীঘ্রই অর্গানোগ্রাম বাস্তবায়িত না হলে বিক্ষোভ-মিছিলসহ ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা দেন সংগঠনের নেতারা।

এসময় প্রায় দুই শতাধিক শিক্ষার্থী মানববন্ধনে অংশ নেয়।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: