সাদুল্যাপুরে মারধরে আহত পান ব্যবসায়ীর মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি :

জেলার সাদুল্যাপুর উপজেলায় জমির সিমনায় খুঁটি বসানোকে কেন্দ্র করে মারধরে আহত পান ব্যবসায়ী রফিকুল ইসলাম (৪৫) নামে এক পান ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়। এরআগে গত শনিবার সকালে প্রতিপক্ষ মো. দছিজল গংদের মারপিটে আহত হন তিনি।

রফিকুল ইসলাম জেলার সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত্যু খবির উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, রফিকুল ইসলাম নিজের জমিতে পানের চাষাবাদ (পানের বরজ) করে ব্যবসা করে আসছিলেন। ওই পানের বরজের জমির সিমানা নিয়ে প্রতিবেশি দছিজল, নাজমুল ও ফারুক গংদের সঙ্গে দ্বন্ধ চলে আসছিল। সম্প্রতি দছিজল গংরা জমির সিমনায় একটি খুঁটি বসায়। শনিবার সকালে রফিকুল ওই খুঁটি তুলে ফেলার সময় দছিজল গংরা বাধা দেয়। এসময় তারা রফিকুল ইসলামকে বেদমভাবে মারপিট করে। পরে তারা রফিকুলের অন্ডকোষে আঘাত করলে তিনি গুরুত্বর আহত হন। গুরুত্বর আহত অবস্থায় রফিকুলকে প্রথমে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয় রফিকুলের।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ ইমরুল কায়েস দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করে জানান, রফিকুলের লাশের ময়নাতদন্ত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হবে। এ ঘটনায় রফিকুলের স্ত্রী লেবু বেগম বাদি হয়ে সাদুল্যাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। হত্যার সঙ্গে জড়িত আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

  •  
  •  
  •  
  •  
ad0.3