শুভ জন্মদিন গবিসাস সাধারণ সম্পাদক মুন্নি

গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

হে পূর্ণ, তব চরণের কাছে যাহা-কিছু সব আছে আছে আছে…। মুন্নি আক্তার সেই পূর্ণতার এক অপরূপ পরিচয়। যিনি সত্যের পথে বলীয়ান। অন্যায়ের বিরুদ্ধে রুক্ষে দাঁড়ান। অন্যায় কারী প্রিয়জন হলেও ছাড় দেন না।

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৫ম কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক মুন্নি আক্তার। গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সকল সদস্যদের পক্ষ থেকে আপনাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। “শুভ জন্মদিন”, শুভ জন্মদিন মুন্নি আক্তার।

‘আমি বৃষ্টিতে হাঁটতে ভালোবাসি, কারণ তখন কেউ আমার কান্না দেখতে পায় না।’ খ্যাতিমান মূকাভিনয় শিল্পী চার্লি চ্যাপলিনের এই উক্তিটির সাথে আপনার অনেকটাই মিল রয়েছে। আপনি শত বাঁধা-বিপত্তিতেও ছোটোদের সাথে আন্তরিক, আপনার দুঃখের সময়গুলোও আপনি ছোটদের সাথে হাসি মুখে কাঁটিয়ে যান। আপনার হাসিতে বিদ্যমান থাকে অন্যদের খুশি রাখার, শিক্ষানবিশ সাংবাদিকদের শিখানো অনুভূতি।

মাঝে মধ্যে আপনাকে অসুস্থ বলে মনে হয়েছে কিন্তু কাজের প্রতি ভালবাসা এবং মুখের সেই চিরচেনা হাসিটুকু হারিয়ে যায়নি। এরপরও অক্লান্ত করেছেন আপনি। আপনাকে সর্বদা নিজের বিশ্বাসের প্রতি অবিচল এবং কাজের প্রতি দায়িত্বশীল থাকতে দেখেছি। কখনো মনে হয়নি আপনি সাধারণ সম্পাদক! আর আমরা সাধারণ সদস্য। আপনার কাছে কাজ করার সময় সবাই সমান।

তাই জন্মদিনে আপনাকে জানাই আমাদের পক্ষ থেকে হাজার কবিতায় সিক্ত ভালবাসা। শুভ হোক আপনার আগামীর পথচলা, অব্যাহত থাকুক আপনার দায়িত্বশীল মনোভাব।

(Visited 13 times, 1 visits today)