বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদের নয়া কমটি: সভাপতি ছালেহ, মহাসচিব সুজিত

নিজস্ব প্রতিবেদক:
ছালেহ আহমদ সভাপতি ও সুজিত কুমার চ্যাটার্জিকে মহাসচিব করে ২৫ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদ গঠন করা হয়েছে। শনিবার বিকেলে রাজধানীর খামারবাড়ি কেআইবির সম্মেলন কক্ষে বার্ষিক সাধারণ সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সিনিয়রসহ সভাপতি মো সিরাজুর রহমান, সহভাপতি-১ মোহাম্মদ হাবিুর রহমান, সহ-সভাপতি-২ মোছা নাসিমা সুলতানা, যুগ্ম মহাসচিব-১ মো কামরুল হাসান, যুগ্ম-মহাসচিব-২ মো মাহাবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম আবুল বাসার, অর্থ সম্পাদক মো. কামরুজ্জামান, দফতর সম্পাদক মো. জুয়েল শেখ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সমীর কুমার সরকার, গবেষণা ও আন্তর্জাতিক সম্পাদক ড. নির্মল চন্দ্র রায়, সমাজকল্যাণ সম্পাদক মাহবুব আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ড. রাজু আহমেদ।

এছাড়া সদস্যরা হলেন- যথাক্রমে মো. মজিবুর রহমান, তপন কুমার পাল, মো. সায়েদ আলী, বিশ্বনাথ সরকার বিটু, বিএম মোস্তফা কামাল, মোহাম্মদ সাজ্জাদ হোসেন, ড. মো. ইসতিয়াক হোসেন, ড. মুহাম্মদ আব্দুস সালাম, ড. আব্দুল্লাহ আল মামুন, মো. রমজান আলী, মোহাম্মদ ফেরদৌস সিদ্দিকী। এর আগে বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদের সহ-সভাপতি মো. রমজান আলী এক তলবি সভার আহ্বান করে এসময় উপস্থিত সকলের সম্মতি ক্রমে পূর্বের মৃত প্রায় সাংগঠনিক কার্জক্রম হীন কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

এছাড়া একই সময় বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদের ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্ঠা পরিষদের সদস্যরা হলেন মৎস্য অধিদফতরের মহাপরিচালক মো. গোজার হোসেন, ড. সুলতান মাহমুদ, ড. এস এম রহমতুল্লাহ, ড. মো আহসান বিন হাবিব, ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ড. মোহাম্মদ নুরুল আবছার খান, ড. এস এম শামছুর রহমান। এময় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আবু মাছুদ সিদ্দিকী ও সহকারী নির্বাচন কমিশনার ড. তানভির হোসেন চৌধুরী, শায়লা আক্তার।

Comments

comments