দ্বিগুণ বেতনে বুফনকে দলে ভেড়াতে চায় পিএসজি

স্পোর্টস ডেস্ক:
প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তাদের সবচেয়ে দামি ও সেরা খেলোয়াড় নেইমারকে নিয়ে বর্তমানে কিছুটা অস্বস্তিকর সময় কাটাচ্ছে। ফুটবল বিশ্বের এখন নেইমার পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাবেন কি যাবেন না তা নিয়ে আলোচনা চলছে। এরই মধ্যে নতুন গরম খবর এলো সংবাদ মাধ্যমে।

মাত্রই শনিবার রাতে নিজের ১৭ বছরের ক্লাব জুভেন্টাস ছেড়েছেন জিয়ানলুইজি বুফন। আর এই কিংবদন্তিকেই নিজেদের দলে ভেড়াতে মাঠে নেমেছে পিএসজি। বিখ্যাত সংবাদ মাধ্যম গোল ডট কম এই বিষয়টি নিশ্চিত করেছে। তবে এই প্রস্তাব শুধু দুই বছরের জন্য। অবাক করা বিষয় হলো, বুফন বর্তমানে জুভেন্টাসে যে বেতন পাচ্ছেন তার দ্বিগুণ প্রস্তাব করা হয়েছে (৮ মিলিয়ন ইউরো, প্রতি বছর)।

শনিবার ভেরেনার বিপক্ষে জয় দিয়ে ‘তুরিনের ওল্ড লেডি’দের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক শেষ করেছেন ৪০ বছর বয়সী বুফন। তবে জুভেন্তাস ছাড়লেও এখনই ফুটবল থেকে বিদায় নেবেন না বলে জানিয়ে দিয়েছেন। সেই সাথে আরও জানিয়েছিলেন, তার হাতে বেশ কয়েকটি আকর্ষণীয় প্রস্তাব আছে। তবে নিজে থেকে কোনো ক্লাবের নাম বলেননি।

কিন্তু গণমাধ্যমে এরই মধ্যে বুফনকে পিএসজির দেয়া প্রস্তাব বিষয়ে আলোচনা ছড়িয়ে পড়েছে। পিএসজি’র একটি সূত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছে, তারা বুফনকে দুই বছরের চুক্তির একটি প্রস্তাব দিয়েছে এবং তারা আশা করছে অবসরের চিন্তা বাদ দিয়ে নিজের খেলা চালিয়ে যাবেন ইতালিয়ান এই তারকা গোলকিপার।

বর্তমানে পিএসজিতে গোলরক্ষকের দায়িত্ব পালন করছেন আলফোন্সে আরেওলা ও কেভিন ট্র্যাপ। কিন্তু ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর আন্তেরো হেনরিক ও নতুন কোচ থমাস টুখেল এই জায়গাকে আরও শক্তিশালী করার পরিকল্পনা নিয়েছেন। আর সে চিন্তা থেকেই আরেওলাকে রেখে ট্র্যাপকে বিক্রি করার কথা ভাবছে।

Comments

comments