ডিপ্লোমা সিলেবাস থেকে ভেটেরিনারি কোর্স বাতিলের দাবিতে বাকৃবিতে মানবন্ধন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
পূর্ণ জ্ঞান না নিয়ে প্রাণি চিকিৎসা পেশায় অংশ নিলে এদেশের প্রাণিসম্পদের জন্য ক্ষতিকর প্রভাব ফেলবে। তাই ‘ডিপ্লোমা ইন লাইভস্টক’ সিলেবাস থেকে ভেটেরিনারি সাইন্স এর সম্পূর্ণ চিকিৎসা কোর্স বাতিল অত্যাবশ্যক।

রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনের সামনে ‘ডিপ্লোমা ইন লাইভস্টক’ সিলেবাস থেকে ভেটেরিনারি সাইন্স এর সম্পূর্ণ চিকিৎসা কোর্স বাতিলের দাবিতে আয়োজিত এক মানববন্ধনে এসব কথা বলেন বক্তারা।

বাকৃবি বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতির আয়োজিত ওই মানববন্ধনে বক্তব্য রাখেন বাকৃবি ভেটেরিনারি অনুষদের ডিন অধ্যাপক ড. প্রিয় মোহন দাস, প্যাথলজি বিভাগের অধ্যাপক ড. মো. এমদাদুল হক চৌধুরী, বিভিএ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ, বিভিএ এর ময়মনসিংহ বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ, বিভিএ ঢাকা মহানগর কমিটির সহ-সাধারন সম্পাদক মাহফুজ আহমেদ জনি, বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতি বাকৃবি শাখার সাধারণ সম্পাদক মুরশেদ মুরাদসহ ভেটেরিনারি ছাত্র সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও রবিবার থেকে পরবর্তী ১৫ কর্মদিবসের মধ্যে দাবি আদায় না হলে সর্বাত্মক ক্লাস বর্জনের ঘোষনা দেন ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থীরা।

Comments

comments