প্রধানমন্ত্রীর সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ সফররত জাতিসংঘ শিশু তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছা দূত ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

বৃহস্পতিবার সরকারি বাসভবন গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। এ সময় প্রধনামন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহেনাও উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে রোহিঙ্গা শিশুদের জন্য সোচ্চার হতে জাতিসংঘের হয়ে বিশ্ববাসীর প্রতি আবেদন রেখে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, বিশ্বের কোন শিশুরই যেন রোহিঙ্গা শিশুদের মত অবস্থা না হয়। এসময় মিয়ানমার থেকে বিতাড়িত রোহিঙ্গা শিশুদের আশ্রয় ও শিক্ষার সুযোগ দেয়ায় ইউনিসেফের হয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান প্রিয়াঙ্কা।

এসময় ইউনিসেফের বিভিন্ন কার্যক্রম নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেন সংস্থাটির শুভেচ্ছা দূত জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বৈঠকে ইউনিসেফের প্রতিনিধিদলের সদস্য ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে সোমবার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসেন এই অভিনেত্রী। বাংলাদেশে সফরে দুই দিন অবস্থান করেন এই তারকা। এই সফরে তিনি কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন।

Comments

comments