বিসিএস লাইভস্টক ২৪তম ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
২৪তম বিসিএস লাইভস্টক ব্যাচের আয়োজনে প্রয়াত ডা: মো. আব্দুল কুদ্দুস মিয়া, ডা: মো. খলিলুর রহমান লিটন ও ডা. মো: মোতালেব হোসেন স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২জুন) ময়মনসিংহের দারুচিনি রেস্টুরেন্টে ঐ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ২৪তম বিসিএস লাইভস্টক ব্যাচের আহ্বায়ক ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মুহাম্মদ মফিজুল ইসলাম কনকের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের উপ-পরিচালক ড. মো: আফতাব হোসেন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভিএ ময়মনসিংহ বিভাগের সভাপতি ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্যাথলজি বিভাগের প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভিএ ময়মনসিংহ বিভাগের সাধারণ সম্পাদক ও জামালপুর জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো: নূরুল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো: হারুন অর রশিদ, ২৪তম বিসিএস লাইভস্টক ব্যাচ।

অনুষ্ঠানে সড়ক দূর্ঘটনায় নিহত প্রাণিসম্পদ কর্মকর্তাদের পরিবারের হাতে ৩লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয় এবং স্কাইটেক এগ্রো বিডি এর পক্ষ থেকে প্রয়াত ডা. মো: মোতালেব হোসেনের সন্তানদের জন্য মাসিক ৫হাজার টাকা করে অর্থসহায়তা প্রদানের প্রতিশ্রুতি দেওয়া হয়।

অনুষ্ঠান শেষে সড়ক দূর্ঘটনায় নিহত তিন প্রাণিসম্পদ কর্মকর্তাদের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়। এসময় ২৪তম বিসিএস লাইভস্টক ব্যাচের কর্মকর্তাবৃন্দসহ শতাধিক ভেটেরিনারিয়ান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তিন প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো. আব্দুল কুদ্দুস মিয়া, ডা: মো. খলিলুর রহমান লিটন ও ডা. মো: মোতালেব হোসেন স্ব-স্ব দায়িত্বপালনকালে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হন।

 

Comments

comments