বাবার মৃত্যুর শোক কাটিয়ে দলে ফিরলেন ধনঞ্জয় ডি সিলভা

স্পোর্টস ডেস্ক:
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সফরে যাওয়ার জন্য শেষ মুহুর্তের প্রস্তুতি শেষ করছিলেন লংকান টপঅর্ডার ব্যাটসম্যান ধনঞ্জয় ডি সিলভা। তখনই অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে তার বাবার খুন হওয়ার খবর আসে। ফলে নিজেকে এই সফর থেকে সরিয়ে নেন ধনঞ্জয়। তবে বাবার শোক কাটিয়ে সিরিজ শুরুর আগেই দলের সাথে যোগ দিচ্ছেন ২৬ বছর বয়সী এই ক্রিকেটার।

আগামী ৬ জুন সিরিজের তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে শ্রীলংকা এবং ওয়েস্ট ইন্ডিজ। সেলক্ষ্যে রোববার (৩ জুন) ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্য রওনা হচ্ছেন ধনঞ্জয়। ভারতীয় সংবাদ মাধ্যম ‘ক্রিকবাজ’কে এই তথ্য নিশ্চিত করেন শ্রীলংকান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক গ্রাহাম ল্যাব্রয়।

ল্যাব্রয় বলেন, ‘আমরা এই ব্যাপারটি টিম ম্যানেজম্যান্টের হাতে ছেড়ে দিবো যে তাকে (ধনঞ্জয়) দলে নেয়া হবে কিনা। এছাড়া এতো বড় একটা ধাক্কার পর সে নিজে এখন কেমন বোধ করছে সেটাও একটা বড় বিষয়। আমরা তাকে পাঠানোর সময় এসব ব্যাপার জানিয়ে দিয়েছি টিম ম্যানেজম্যান্টে।’

২০১৬ সালে অভিষেকের পর থেকে এখনো পর্যন্ত ১৩টি টেস্ট খেলেছেন ধনঞ্জয়া। ৪ সেঞ্চুরি এবং ২ ফিফটিতে এরই মধ্যে এক হাজার টেস্ট রানের মাইলফলক স্পর্শ করেছেন তিনি। ১৩ টেস্ট শেষে তার রান এখন ১০৬৬।

Comments

comments