সমাজসেবা কর্মকর্তার উপর হামলার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীতে সমাজসেবা কর্মকর্তা আখলাকুর রহমানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে সমাজসেবা অফিসার্স এ্যাসোসিয়েশন। মঙ্গলবার দুপুরে (৫ জুন) জেলা শহরের স্বাধীনতা স্মৃতি অম্লান চত্তর চৌরঙ্গি মোড়ে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা অধিদপ্তর নীলফামারীর উপ-পরিচালক ইমাম হাসিম।

কর্মসূচিতে জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুসরাত ফাতেমা, সদর উপজেলা সমাজ সেবা অফিসার আব্দুল মান্নান, প্রবেশন কর্মকর্তা ফরহাদ হোসেন, শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক মাসুদ রানা, বাংলাদেশ সমাজ সেবা কর্মচারী কল্যান সমিতি জেলা কমিটির সভাপতি শামসুল ইসলাম ও সহ-সভাপতি গোলাম রব্বানী উপস্থিত ছিলেন।

এছাড়াও আয়োজক দফতরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা অংশগ্রহণ করেন। পরে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রেরণ করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম স্মারকলিপিটি গ্রহণ করেন।

আয়োজক কর্মকর্তারা জানান, এতিমখানার ভুয়া বিলে স্বাক্ষর না করায় গত ৩ জুন পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা আখলাকুর রহমানের উপর বর্বোরোচিত হামলা চালান একই উপজেলার বড়হারজী গ্রামের হাজী গুলশান আরা শিশু সদনের সভাপতি আব্দুল গফফার ও শিক্ষক মোস্তফা মাহমুদ ও তাদের দলবল। এ ঘটনায় মামলা হলে আটক গফফার ও মোস্তফার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত।

সমাজসেবা অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ে উপ-পরিচালক ইমাম হাসিম উদ্বেগ প্রকাশ করে বলেন, ভবিষ্যতে যাতে এ রকম ঘটনা আর না ঘটে সেজন্য আমরা প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছি। পাশাপাশি ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছি।

Comments

comments