মুক্তির আগেই রজনীকান্তের ‘কালা’র আয় ২৩০ কোটি!

বিনোদন ডেস্ক:
ভারতের দক্ষিণী সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। আগামীকাল বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে এ অভিনেতার পরবর্তী সিনেমা কালা। মুক্তির আগেই ২০০ কোটি রুপির উপরে আয় করেছে সিনেমাটি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটির সত্ত্ব বিক্রি করেই ২৩০ কোটি রুপি আয় করেছে রজনীকান্তের কালা। এর মধ্যে তামিলনাড়ুতে ৬০ কোটি রুপি, অন্ধ্রপ্রদেশ ও নিজাম অঞ্চলে ৩৩ কোটি রুপি, কেরালাতে ১০ কোটি রুপি ও ভারতের অন্যান্য অঞ্চলে ৭ কোটি রুপিতে সিনেমাটির সত্ত্ব বিক্রি করা হয়েছে। বিশ্বের অন্যান্য দেশে সিনেমাটির সত্ত্ব বিক্রি করে আয় হয়েছে ৪৫ কোটি রুপি। এছাড়া ৭০ কোটি রুপিতে এর প্রচারসত্ত্ব ও ৫ কোটি রুপিতে সংগীতের সত্ত্ব বিক্রি করা হয়েছে।

শুরু থেকেই নানা কারণে আলোচনায় রয়েছে কালা সিনেমাটি। এছাড়া রজনীকান্ত বলেছেন, তার এ সিনেমাটি দর্শক পছন্দ করবেন। তাই আগামীকাল মুক্তির পর বক্স অফিসেও সিনেমাটির ভালো আয় করবে বলে মনে করছেন বক্স অফিস বিশ্লেষকরা।

কালা সিনেমাটির গল্প একজন গ্যাংস্টার ও রাজনীতিবিদের মধ্যে দ্বন্দ্ব নিয়ে। সিনেমাটি পরিচালনা করেছেন পিএ রণজিৎ। এতে রজনীকান্ত ছাড়াও অভিনয় করছেন নানা পাটেকর, হুমা কোরেশি, সামুতিরাকানি, ঈশ্বরী রাও প্রমুখ।

Comments

comments