সাতপাকে বাঁধা পড়ছেন রণবীর-আলিয়া!

বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে বহ্মাস্ত্র সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন। সিনেমার শুটিং শুরুর পর থেকেই বলিপাড়ায় তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।

কেননা সিনেমার শুটিং সেটের বাইরেও একসঙ্গে প্রায়ই তাদের দেখা যাচ্ছে। সোনম কাপুরের বিয়েতে একসঙ্গে হাজির হয়েছিলেন ‍দুজন। মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় বহ্মাস্ত্র সিনেমার পরিচালক আয়ান মুখার্জি ও প্রযোজক করন জোহরের সঙ্গে নৈশভোজ শেষে একই গাড়িতে ফেরেন রণবীর-আলিয়া। তাদের এমন সব রসায়ন প্রেমের গুঞ্জনের পালে হাওয়া দিয়ে চলেছে।

শুধু তাই নয়, এবার শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়িই নাকি বিয়ে করতে চলেছেন রণবীর-আলিয়া! বিয়ের পরিকল্পনা নিয়ে কিছুদিন আগেই মজার উত্তর দিয়েছেন আলিয়া। ২৫ বছর বয়সি এ অভিনেত্রী বলেন, ‘আমার প্রিয়জনেরা চান, যেন ৩০ বছর বয়সে বিয়ে করে নিই। কিন্তু আমি ভাবছি তার আগেই বিয়ে করে নেব। আর এটা ভাবছি বলে নিজেই অবাক হয়ে যাচ্ছি।’

অন্য দিকে এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় রণবীরকে প্রশ্ন করেন, ‘কবে বিয়ে করছেন?’ উত্তরে তিনি বলেন, ‘আশা করছি খুব তাড়াতাড়ি।’

অর্থাৎ শিগগির বিয়ের ইঙ্গিত দিয়েছেন রণবীরও। তা হলে কি সত্যিই খুব তাড়াতাড়ি সাতপাকে বাঁধা পড়ছেন রণবীর-আলিয়া? বলিউডে যা রটে, তা অনেক সময় ঘটেও।

Comments

comments