মাইকেল জ্যাকসনের বাবার মৃত্যু

বিনোদন ডেস্ক:

পপ সম্রাট মাইকেল জ্যাকসনের বাবা জো জ্যাকসন আর নেই। তার মেয়ে লা টয়া জ্যাকসন, নাতি তাজ জ্যাকসন মাইক্রোব্লগিং সাইট টুইটারে খবরটি নিশ্চিত করেছেন।

টার্মিনাল প্যানক্রিয়েটিক ক্যানসারে আক্রান্ত ছিলেন জো। এ জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সেখানেই তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৮৯ বছর। পশ্চিমা একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

জো জ্যাকসনের সন্তানদের প্রায় সকলেই সংগীতের সঙ্গে জড়িত।  এর মধ্যে পাঁচ সন্তান জ্যাকি, টিটো, জেরমেইন, মারলন ও মাইকেল মিলে তৈরি করেছিলেন জ্যাকসন ফাইভ। এ ব্যান্ড তৈরির পেছনে ছিল জোয়ের অবদান। পরবর্তী সময়ে এ দলে যোগ হয়েছিলেন র‌্যান্ডি। তিন মেয়ে লা টয়া, রেবি ও জ্যানেট পপ সংগীত জগতে নিজ নিজ নামে পরিচিত।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মৃত্যুর আগে শেষ দিনগুলো জো জ্যাকসন তার পরিবারের কিছু সদস্যের সঙ্গে দেখা করতেন না। এ প্রসঙ্গে জেরমেইন জ্যাকসন একটি পশ্চিমা সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘কি হচ্ছে কেউ বুঝতে পারছে না। এরকম সময়ে আমাদের বাবার কাছে ক্ষমা, সাহায্য চাওয়া ও বিভিন্ন কথা বলা উচিৎ। আমরা কষ্ট পাচ্ছি। তিনি কোথায় আছেন তা আমাদের বলা হচ্ছে না, এমনকি তার পুরো ছবিও পাচ্ছি না।’

গত ২৫ জুন ছিল মাইকেল জ্যাকসনের মৃত্যুবার্ষিকী। এর একদিন আগে নিজের একটি ছবি পোস্ট এর ক্যাপশনে জো জ্যাকসন লিখেছিলেন, ‘আমার যতগুলো সূর্যাস্ত দেখা বাকি ছিল এরচেয়েও বেশি আমি দেখে ফেলেছি। আপনি পছন্দ করেন আর না করেন, যখন সময় হবে সূর্য উঠবে ও যখন সময় হবে তখনই সূর্যাস্ত হবে।’

 

সূত্র: বিবিসি

Comments

comments