শাকিব খানের নতুন নায়িকা এভ্রিল

বিনোদন ডেস্ক:
নতুন নায়িকা নিয়ে হাজির হচ্ছেন কিং খান শাকিব। এবার তার সঙ্গে বড় পর্দায় অভিনয় করতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতা দিয়ে রাতারাতি তারকা খ্যাতি পাওয়া জান্নাতুল নাঈম এভ্রিল!

আপাতত চলচ্চিত্র নিয়ে শাকিব ও এভ্রিলের সঙ্গে একটি প্রযোজনা প্রতিষ্ঠানের প্রাথমিক আলোচনা হয়েছে। বিষয়টি নিয়ে যোগাযোগ করা হয় এভ্রিলের সঙ্গে। সেখান থেকেই নিশ্চিত হওয়া যায় তিনি এখন নতুন চলচ্চিত্রের প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে এভ্রিলের চলচ্চিত্রে অভিষেক নিয়ে এখনই কথা বলতে রাজি নন সিনেমা সংশ্লিষ্টরা। তাদের মধ্যে একজন বলেন, ‌‘এভ্রিল চলচ্চিত্রে আসছেন এটি নিশ্চিত। আমরা পুরো বিষয়টি গুছিয়ে নিচ্ছি। এরপরই প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হবে। তখনই জানানো হবে চলচ্চিত্র ও পরিচালকের নাম। এটা চলতি সপ্তাহেই হবে।’

অন্যদিকে শাকিব খানের সঙ্গে ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেছেন এভ্রিল। এগুলো সম্পর্কে তিনি জানান, শাকিবের সঙ্গে তাদের অফিসিয়াল আলোচনা সুন্দরভাবে শেষ হয়েছে। বিস্তারিত ১৫ জুলাইয়ের পরে জানাতে পারবেন তিনি। আপাতত ছবিটির জন্যই প্রস্তুতি নিচ্ছেন এভ্রিল। আর শাকিবও এ বিষয়ে তাকে পরামর্শ দিয়েছেন।

Comments

comments