এবার ঢালিউডে নির্মিত হচ্ছে নাসরিনের বায়োপিক

বিনোদন ডেস্ক:
বলিউডে যখন বায়োপিক নিয়ে নির্মিত ছবিগুলো একের পর এক জমজমাট ব্যবসা করে চলেছে তখন ঢাকাই চলচ্চিত্রে শোনা গেল বায়োপিক নির্মাণের খবর। না, কিন্তু চিত্রনায়ক কিংবা চিত্রনায়িকা নয়। বায়োপিক নির্মিত হতে যাচ্ছে পার্শ্ব অভিনেত্রী নাসরিনের।

ছবিটি পরিচালনা কে করবেন তা নিশ্চিত করা না গেলেও জানা গেল দু’জন পরিচালকের নাম। একজন আবুল খায়ের বুলবুল, অন্যজন আজিজুর রহমান। বিষয়টি নাসরিন নিজেই নিশ্চিত করেছেন। কেননা এই দুজন নাসরিন সম্পর্কে ভালো জানেন। এমনকী নাসরিনের চলচ্চিত্রে অভিনয়ের পথ মসৃণের পেছনে এই দুজনের ভূমিকা অনেক বলে জানান এই অভিনেত্রী।

নাসরিনের রুপালি পর্দায় অভিষেক হয় ১৯৯২ সালে, ‘অগ্নিশথপ’ ছবির মাধ্যমে। এরপর একে কে প্রায় ৮০ ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবিগুলোর প্রায় সবগুলোতেই পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। শুধু দিলদারের বিপরীতে আব্দুল্লাহ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন। পার্শ্ব চরিত্রেও নাসরিনের জুটি তৈরি হয়ে যায় প্রয়াত অভিনেতা দিলদারের সাথেই। দিলদারের মৃত্যুর পর কাবিলার সাথে জুটি বেঁধে কমেডি চরিত্রে অভিনয় করেন তিনি।

ছবিটির প্রযোজক নাসরিন নিজেই। নিজ উদ্যোগেই নির্মিত হবে এই ছবি এখন পর্যন্ত ছবির নাম চূড়ান্ত হয়নি। কমল সরকার ছবির চিত্রনাট্য লিখবেন। আর এটি নাসরিনের বায়োপিক হলেও ছবির নায়ক হিসেবে অভিনয় করবেন শ্রাবণ শাহ। ইতোমধ্যে নাসরিন তাঁর সাথে আলাপ সেরে ফেলছেন।

নাসরিন বলেন, এখন থেকেই প্রস্তুতি নিয়ে ফেলেছি। আমার ছোট বেলার চরিত্রে অভিনয় করবে আমার এক আত্মীয়। আগামী কোরবানি ঈদের পর ছবির শুটিং শুরু করবো।

Comments

comments